Home / চাঁদপুর / চাঁদপুরে ইমারত নির্মান শ্রমিকদের মে দিবস পালন
Emarat-Nirman

চাঁদপুরে ইমারত নির্মান শ্রমিকদের মে দিবস পালন

সারাদেশের ন্যায় চাঁদপুরে ‘রক্তে ঝরা মে তোমায় লাল সালাম ’ এ শ্লোগানকে ধারণ করে মঙ্গলবার (১ মে) সকাল ১০ টায় মহান মে দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ চাঁদপুর জেলা কমিটি ও সদর কমিটির যৌথ আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শহরের পৌর ঈদগা প্রাঙ্গণ থেকে শ্রমিক ইউনিয়নের সকল শ্রমিকদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা হয় ।

এসময় উপস্থিত ছিলেন ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) জেলা কমিটির সভাপতি ইউনুছ ভাট, সাধারণ সম্পাদক মনির হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন বেপারী, সহ-সভাপতি বাচ্চু গাজী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, কেন্দ্রিয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মো. মহসিন, সদর উপজেলা কমিটির সভাপতি কাদির গাজী, সাধারণ সম্পাদক আমির হোসেন মাল, সিনিয়র সহ-সভাপতি মো. গোলাপ খান, মো.আনোয়ার হোসেন মিজি, সাংগঠনিক সম্পাদক শুক্কুর মুন্সি, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বেপারী, মো. দেলু গাজী,শহর কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ডাক্তার, সাংগঠনিক সম্পাদক মো. আলী শেখ সহ জেলা কমিটি, থানা কমিটি ও শহর কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

পরে আলোচনা সভায় শ্রমিকদের বিভিন্ন দাবি দাওয়া ও অধিকার আদায়ের কথা তুলে ধরে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply