Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে ইউপি সদস্যসহ ৩ জনের বিরুদ্ধে চেয়ারম্যানের মামলা
Court Mobile Court

চাঁদপুরে ইউপি সদস্যসহ ৩ জনের বিরুদ্ধে চেয়ারম্যানের মামলা

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নে সরকারি কর্মচারীকে কর্তব্য কাজে বাধা দান, আঘাত প্রদান, আক্রমন এবং ভীতি প্রদর্শনের অভিযোগে ইউপি সদস্য আবুল খায়ের ছৈয়াল (৩৬) সহ ৩ জনের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেছে ইউপি চেয়ারম্যান আঃ ছাত্তার রাঢ়ী।

গত ২৭ মে রাতে চাঁদপুর মডেল থানায় মামলাটি দায়ের করা হয়। এ ঘটনায় বুধবার (২মে) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন ও ঘটনা সম্পর্কে খোজখবর নেন চাঁদপুর মডেল থানার (উপ-পরিদর্শক) এস আই আওলাদ হোসেন।

মামলার বিবরণ সূত্রে ও ইউপি চেয়ারম্যান আঃ ছাত্তার রাঢ়ী জানায়, ঘূর্ণিঝড় ফর্ণির আঘাতে ১৩ নং হানারচর ইউনিয়নের ১শ’ পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল বরাদ্দ দেওয়া হয়। গত ২৬ মে সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার রিলিফ অফিসার সুদির চন্দ্র পর্বত এর উপস্থিতিতে বরাদ্দকৃত চাল বিতরণের সময় ইউপি সদস্য আবুল খায়ের ছৈয়াল এর স্ত্রী নাজমা বেগম উচ্চস্বরে রিলিফের চাল বিতরণ বন্ধ করতে বলে।

পরে চেয়ারম্যানসহ অন্যান্যরা চাল বন্ধ করার কারণ জানতে চাইলে ইউপি সদস্য আবুল খায়ের ছৈয়াল, তার স্ত্রী নাজমা বেগম ও শ্বশুর জব্বর গাজী হাতে লাঠিসোটা নিয়ে আক্রমন করে। এতে রিলিফের চাল নিতে আসা লোকজন এদিক ওদিক ছোটাছুটি করতে লাগে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার (উপ-পরিদর্শক) এস আই আওলাদ হোসেন জানান, মামলার ভিত্তিতে উপস্থিত লোকজনের স্বাক্ষ্য গ্রহণ করা হয়েছে। তবে তদন্ত শেষে প্রকৃত দোষীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
২৯ মে ২০১৯