Home / শিক্ষাঙ্গন / চাঁদপুরে ইংরেজির ওপর দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত
চাঁদপুরে ইংরেজির ওপর দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত

চাঁদপুরে ইংরেজির ওপর দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত

চাঁদপুরে বাংলাদেশ ইংলিশ ল্যাংগুয়েজ এসোসিয়েশনর আয়োজনে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ইংরেজি বিষয়ের ওপর দিনব্যাপি কর্মশালা হাসান আলী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

পরশুরামপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো.গফুর ভূইয়ার সভাপতিত্বে ও হাসান আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো.শহিদুল্লার ইংরেজি ভার্সনে উপস্থাপনায় সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের উপ-পরিচালক মোহাম্মদ হোসেন প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর ডেফোডিল ইন্টান্যাশাল কলেজের অধ্যক্ষ মো.বিল্লার হোসেন ।

রিসোর্স পার্সন হিসেবে ছিলেন ব্র্যাক পেইজ প্রোগ্রামার,ঘাটাইল,মির্জাপুর ও কুমিল্লা ক্যান্টমেন্ট কলেজের ইংরেজির প্রশিক্ষক মাসুম বিল্লাহ ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ইংরেজির প্রভাষক কূশল দাস।

দিনব্যাপি কর্মশালায় চাঁদপুরের ৮০ জন ইংরেজি বিষয়ের শিক্ষকবৃন্দ অংশ নেন।এর মধ্যে কলেজের ২০ জন,মাদ্রাসা ও মাধ্যমিক স্কুলের ৩০ জন,প্রাথমিকের ২০ জন ও অন্যান্য বেসরকারি প্রতিষ্ঠানের ১০ শিক্ষক অংশগ্রহণ করেন। সার্বিক সহযোগিতায় বাংলাদেশ ইংলিশ ল্যাংগুয়েজ এসোসিয়েশনর কর্মকর্তাগণ ও আর্থিক সহায়তায় ছিলেন ঢাকাস্থ আমেরিকান এ্যামবাসি ।

প্রতিবেদক :আবদুল গনি
আপডেট,বাংলাদেশ সময় ৬:১০ পিএম, ১৫ সেপ্টেম্বর,২০১৭,শুক্রবার
ডিএইচ

Leave a Reply