Home / চাঁদপুর / চাঁদপুরে আওয়ামী লীগের একক প্রার্থী নেই : ওবায়দুল কাদের

চাঁদপুরে আওয়ামী লীগের একক প্রার্থী নেই : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওয়াবায়দুল কাদের বলেছেন, ‘চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীদলীয় একক প্রার্থী মনোনয়ন দেয়া হয়নি, এ নিয়ে যাতে দলীয় নেতাকর্মী ও ভোটারদের মাঝে কোনো ধরণের বিতর্ক ও বিভ্রান্তি তৈরি না হয়। একটি চক্র নেতাকর্মীদের বিভ্রান্তি করছে।’

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলে এ সংক্রান্ত বক্তব্যসহ একটি সংবাদ প্রচার করা হয়।

প্রসঙ্গত, গত কিছুদিন ধরে চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে স্থানীয় চার এমপি অ্যাড. নুরুল আমিন রুহুলকে সমর্থন জানিয়েছেন বলে স্থানীয় পত্রিকাগুলোতে একটি সংবাদ প্রকাশিত হয়।

এদিকে এ সংবাদ প্রচারের সাথে সাথে অন্যান্য চেয়ারম্যান প্রার্থীসহ ভোটার-সমর্থক ও দলীয় নেতাকর্মীদের মাঝে ভিন্ন প্রতিক্রীয়া দেখা দেয়। পরে এ নিয়ে জেলা পরিষদ নির্বাচনের (আনারশ প্রতিকের) চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামীলীগ নেতা আলহাজ্বা মো. ইউছুফ গাজি সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি আওয়ামী লীগ সাধারণ সম্পাদকরে সাথে কথা বলেছি, তিনি আমাকে জানিয়েছেন যে চাঁদপুরে চেয়ারম্যান পদে দলীয় কোনো প্রার্থী নেই। এখানে চেয়ারম্যান পদে উন্মুক্ত রয়েছে। এটি দলীয় সিদ্ধান্ত নয়।

তিনি আরো বলেন, একজন এমপি যে কাউকে ব্যাক্তিগতভাবে সমর্থন করতে পারেন। তবে এটিকে দলীয় সমর্থন বলা ঠিক না।

অপরদিকে, এর পক্ষে সংবাদ সম্মেলন করে অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, চার এমপির বৈঠকটি সত্য। ওনারা আমাকে সমর্থন জানিয়েছেন। একই কথা জানিয়ে অপর প্রার্থী নুরুল ইসলাম নাজিম দেওয়ানও তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন এবং নুরুল আমিন রুহুলকে সমর্থন জানান।

এ নিয়ে দলের নেতাকর্মীদের মাঝে বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে। তাদের দাবি যদি উল্লেখিত বিষয়ে ৪ এমপির বৈঠক না হয়ে থাকে তবে এ ধরনের প্রচারণার কি প্রয়োজন ছিলো।

প্রতিবেদক-আশিক বিন রহিম ।। আপডটে, বাংলাদশে সময় ১১ : ০৯ পিএম, ২১ ডিসেম্বর ২০১৬ বুধবার
এইউ

Leave a Reply