Home / চাঁদপুর / চাঁদপুরে আওয়ামী আইনজীবী পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ
চাঁদপুরে আওয়ামী আইনজীবী, চাঁদপুর

চাঁদপুরে আওয়ামী আইনজীবী পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ

কুষ্টিয়ায় নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী আইনজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখা।

১৪ ডিসেম্বর সোমবার বেলা ১১ টার দিকে চাঁদপুর কোর্ট প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইদুল ইসলাম বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট আহসান হাবীব, চাঁদপুর বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, এডভোকেট শেখ আব্দুল লতিফ, শেখ জহির, সাধারণ সম্পাদক এডভোকেট মো. মোবারক হোসেন, এডভোকেট আব্দুল আল মামুন, শহীদ উল্লাহ পাটোয়ারী, পিপি এডভোকেট রনজিত রায় চৌধুরী, জিপি আব্দুর, চাঁদপুর বারের সিনিয়র আইনজীবী এডভোকেট জহিরুল ইসলাম, সাবেক ভিপি অ্যাডভোকেট রুহুল আমিন সরকার, সাবেক পিপি আমানুল্লাহ।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার ভাস্কর্য ভাঙচুর করেছে। যার নেতৃত্বে একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ অর্জন করেছি আমরা, আজ তার ভাস্কর্য নির্মাণে কুলাঙ্গাররা বাধাগ্রস্ত করছে। জাতির পিতার ভাস্কর্য ভাঙার প্রতিবাদে সারাদেশে আজ ফুঁসে উঠেছে। আমরা আওয়ামী আইনজীবী পরিষদ ঐক্যবদ্ধভাবে ওই অপশক্তিকে প্রতিহত করব। সোনার বাংলায় কোন জঙ্গিবাদ, উগ্র মৌলবাদী ও সন্ত্রাসের স্থান নেই।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,১৪ ডিসেম্বর ২০২০