Home / চাঁদপুর / চাঁদপুরে অবৈধ গ্যাস সংযোগ ও বকেয়া বিল আদায় অভিযান
চাঁদপুরে অবৈধ গ্যাস সংযোগ ও বকেয়া বিল আদায় অভিযান

চাঁদপুরে অবৈধ গ্যাস সংযোগ ও বকেয়া বিল আদায় অভিযান

চাঁদপুরে গ্যাসের অবৈধ সংযোগ ও বকেয়া বিলের দায়ে সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালিত হয়েছে।

সোমবার সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানী লিমিটেড চাঁদপুর অফিসের ২টি টিম সদর ও হাজীগঞ্জে অভিযান চালায়। এসময় অবৈধভাবে গ্যাস সংযোগ ও বকেয়া বিলের দায়ে কিছু সংযোগ বিচ্ছিন্ন করেন।

জানা যায় চাঁদপুরে কিছু অসাধু ঠিকাদাররা মোটা অংকের টাকার বিনিময়ে অবাধে গ্যাস সংযোগ স্থাপন করেছেন। এছারা বৈধ সংযোগে বছরকে বছর বিল প্রদান করে ক্ষমতার প্রভাব খাটিয়ে গ্যাস ব্যবহার করে আসছে। সরকারের নির্দেশে চাঁদপুর বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানী লিমিটেড অফিসের কর্মকর্তারা এ অভিযানে অংশ নেয়।

তারা চাঁদপুর শহরের বিভিন্ন জায়গায় এ অভিযান চালায়। পরে বকেয়া বিলের দায়ে পুরানবাজারে মেরকাটিজ রোড, নিতাইগঞ্জ এলাকায় ৭টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছারা হাজীগঞ্জ উপজেলায় বেশ কিছু অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে।

এসময় গ্যাস অফিসের সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম, সহকারী ম্যানাজার মোজাম্মেল হক, কর্মকর্তা খাজা আহম্মদ, টেকনেশিয়ান আব্দুল কাদের এ অভিযানে অংশ নেন।

সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম জানান, অবৈধ গ্যাস সংযোগ ও বকেয়া বিলের দায়ে দীর্ঘ ১ মাস যাবত গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান অব্যহত থাকবে। যদি কোন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ থাকে তাহলে গ্যাস অফিসে ফোন করে জানালে তাৎক্ষণিক আমরা ব্যবস্থা নেবো। যাদের বিল বকেয়া থাকবে তাদের সংযোগ কেটে দেওয়া হবে।

] শাওন পাটওয়ারী [/author]

 

||আপডেট: ০৯:০৫  অপরাহ্ন, ০৪ এপ্রিল ২০১৬, সোমবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply