Home / চাঁদপুর / চাঁদপুরে অতিরিক্ত জেলা প্রশাসকের বিদায়ী সংবর্ধনা
চাঁদপুরে অতিরিক্ত জেলা প্রশাসকের বিদায়ী সংবর্ধনা

চাঁদপুরে অতিরিক্ত জেলা প্রশাসকের বিদায়ী সংবর্ধনা

চাঁদপুরের মানুষকে আমি চিরকাল মনে রাখবো : বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফুর রহমান

বাংলাদেশ  প্রশাসন সার্ভিস এসোসিয়েসন রীতি অনুযায়ী চাঁদপুর জেলা শাখা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমান বিদায়ী সংম্বর্ধনা অনুষ্ঠান গতকাল রোববার বিকাল ৩টায় চাঁদপুর সার্কিট হাউজে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতি বক্তব্যে  ভারপ্রাপ্ত জেল্ াপ্রশাসক ও অতিরিক্ত জেলা  ম্যাজিষ্ট্রেট আমির আব্দুল্লাহ মোঃ মঞ্জুরুল করিম বলেন, লুৎফর রহমান  তার দায়িত্বে কখনো পিছপা হয়নি। সে তার দায়িত্বকে প্রধান্য দিয়ে দেশবাসীর  সেবার জন্য সব সময় কাজ করে। লুৎফর রহমান সমাজ দেশ জাতির গঠনে ব্যপক ভূমিকা পালন করেছে।

 

তিনি চাঁদপুরের মানুষের কল্যানে  কাজ করেছে।  লুৎফর রহমান অন্যান্য কর্মকর্তা থেকে সম্পূর্ন আলাদা। তার যোগ্যতা, দক্ষতা সবার চেয়ে অনেক বেশি। দেশ গড়ার ক্ষেত্রে অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ লুৎফর রহমান মহামূল্যবান সম্পদ। তিনি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের একান্ত সচিব হিসেবে দায়িত্ব গ্রহন করার পর জনগনের কল্যানে ভূমিকা পালন করবে।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ানের  পরিচালনায় বক্তব্য রাখেন বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফুর রহমান । তিনি বলেন ,এখানকার  মানুষ সব সময় আমাকে ভালো বাসতেন । আমি এখানে এসে জনগণের কল্যাণের জন্য কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। চাঁদপুরের মানুষ দেশের অন্য জেলার চেয়ে অনেক ভালো তারা দেশ উন্নয়নে এক অগ্রগতি ভূমিকা পালন করেছে। চাঁদপুরের মানুষকে আমি চিরকাল মনে রাখবো।

তিনি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন ,আপনাদের সাথে অনেক কাজ করেছি। আমি চলে যাচ্ছি আপনারা এই জেলার উন্নয়নের জন্য কাজ করলে আমি নিজেকে ধন্য মনে করব। আপনাদের সাথে থেকে  চাঁদপুরের উন্নয়নের জন্য কাজ করতে চেষ্টা করেছি । অপনার ও চাঁদপুরের উন্নয়নে কাজ করে চাঁদপুরকে দেশের শ্রেষ্ঠ জেলা হিসেবে ঘোষনা করবেন এই প্রত্যাশা করছি।

এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হাজীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মুর্শিদুল ইসলাম, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম সরওয়ার কামাল, নির্র্বাহী ম্যাজিষ্ট্রেট সঞ্জয় কুমার মোহন্ড, সৈকত ইসলাম, লিটুস লরেন্স চিরান, শেখ আব্দুল্লাহ সাদীদ,  সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল করিম চৌধুরী সহ অন্যান্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) অতিথিবৃন্দ ।

additional dc with anwar

বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফুর রহমানকে বাধাই করা ছবি তুলে দিচ্ছেন চাঁদপুর টাইমস করেসপন্ডেন্ট আনোয়ারুল হক

অনুষ্ঠানে বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমান কর্মকর্তাদের সাথে বিভিন্ন বিষয়ে মতবাদ ব্যক্ত করেন।
প্রসঙ্গ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমান স্বাধীনতা দিবস, বিজয় দিবস, সাংস্কৃতিক মাস, ক্রীড়া মাস, পর্যবেক্ষন মেলা, ডিজিটাল উদ্ভোধনী মেলা সহ বিভিন্ন সমাজিক অংগ সংগঠনের কার্যক্রমে ব্যপক ভূমিকা পালন করেন। তিনি ডিজিটাল উদ্ভোধনী মেলা চাঁদপুর জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে পুরস্কার সনদ পত্র ও ক্রেষ্ট লাভ করেন। তিনি  এসকল সংগঠনের কর্মকর্তা কর্মচারীবৃন্দদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আনোয়ারুল হক[/author] আপডেট ০৬:২০ এএম, ১৮ এপ্রিল ২০১৬, সোমবার
ডিএইচ