Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে অটো উল্টে যুবকের মৃত্যু
Death

চাঁদপুরে অটো উল্টে যুবকের মৃত্যু

চাঁদপুরে মহামায়া ব্রীজ সংলগ্ন এলাকায় রোববার (২৬ আগস্ট) দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে অটোরিক্সা উল্টে এক যুবকসহ ৬ জন হতাহত হয়েছেন। ওই দূর্ঘটনায় গুরুতর আহত ওমর ফারুক গাজী (৩৮) কে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন, নুরজাহান বেগম (৬০), রিজভী (২৫), লিজা বেগম (২৬) ও ইসমাঈল হোসেন (৬)। তারা সবাই স্থানীয় প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নিহত যুবক ওমর ফারুকসহ সবাই একই পরিবারের সদস্য। তারা চাঁদপুর শহরের জাফরাবাদ (পুরান বাজার) এলাকার অধিবাসী। দূর্ঘটনায় অপর আহত অটোরিক্সা চালকের নাম ও ঠিকানা জানা যায়নি।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার (২৫ আগস্ট )মর ফারুক পরিবারের সবাইকে নিয়ে হাজীগঞ্জে আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। রোববার দুপুরে হাজীগঞ্জ থেকে অটোরিক্সাযোগে চাঁদপুর যাওয়ার পথে মহামায়া নামক এলাকায় দূর্ঘটনার শিকার হন তারা। পরে স্থানীয়রা উদ্ধার করে আহতের স্থানীয় প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। ওমর ফারুকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে হাজীঘঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয় ।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম বলেন, ‘পরিবারের অভিযোগ না থাকায় এবং ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের লিখিত আবেদনের ভিত্তিতে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

বার্তা কক্ষ
আপডেট, বাংলাদেশ সময় ৫:১৫ পিএম,২৬ আগস্ট ২০১৮,রোববার
এজি

Leave a Reply