Home / চাঁদপুর / চাঁদপুরে অটোবাইক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত : আহত ৪
accident-2
প্রতীকী ছবি

চাঁদপুরে অটোবাইক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত : আহত ৪

চাঁদপুর শহরের পুরাণ বাজার পূর্ব শ্রীরামদী এলাকায় শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে ব্যাটারী চালিত অটোবাইক দুর্ঘটনায় নাজমুল হাসান (১৩) নামে একস্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশু ও নারীসহ তার পরিবারের ৪ জন আহত হয়েছে বলে জানা গেছে।

নিহত নাজমুল হাসান চাঁদপুর সদরের বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ চাপিলা গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে। সে ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ালেখা করে বলে স্বজনদের কাছে জানা যায়।

আহতরা হলেন, নিহতের দাদী ও হিরু হাওলাদারে স্ত্রী রোকেয়া বেগম (৬০), তার পুত্র সোহাগ হাওলাদারের স্ত্রী তানজিলা বেগম (২৬), নুর মোহাম্মদ হাওলাদারের শিশুকন্যা মীম আক্তার (৭) ও সৈয়দ হাওলাদারের স্ত্রী সেতারা বেগম (৪৫)। আহতরা শুক্রবার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসাসেবা নিয়েছেন।

আহত তানজিলা ও সেতারা বেগম জানায়, তাদের এক অসুস্থ আত্মীয়কে দেখার জন্যে চাঁদপুর সরকারি হাসপাতালের উদ্দেশ্যে শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে ফরক্কাবাদ থেকে একটি অটোবাইকে চড়েন। অটোবাইকটি পুরাণ বাজার পূর্ব শ্রীরামদী বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে তার পেছন থেকে আসা দ্রুতগামী একটি সিএনজি স্কুটার পাশ কাটিয়ে যাওয়ার সময় অটোবাইকটিকে চাপা দেয়।

এ সময় অটোবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে এবং অটোবাইকটি নিহত নাজমুলের গায়ের ওপর পড়ে। এতে নাজমুল গুরুতর ভাবে আহত হয়ে পড়লে তার মা তাসলিমা বেগমসহ অন্যান্যা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তখন হাসপাতালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। নিহত নাজমুলের মাতা চোখের সামনে নিজের সন্তানের মৃত্যু হতে দেখে শোকে কাতর হয়ে যেনো স্মৃতি শক্তি হারিয়ে ফেলেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.আসিবুল আহসান চৌধুরী জানান, দুর্ঘটনায় তার মাথায় প্রচন্ড আঘাত পেয়ে মস্তিস্ক থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়াতে তার এমন মৃত্যু হয়েছে।

দুঘর্টনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই প্রহলাদ রায় সর্ঙ্গীয় ফোর্স নিয়ে লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে লাশ থানায় নিয়ে যায়। পরে পরিবারের লোকজন জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করে লাশ বাড়িতে নিয়ে যায়।

প্রতিবেদক :মো.কবির হোসেন মিজি
আপডেট,বাংলাদেশ সময় ৭:১০ পিএম,২৫ আগস্ট ২০১৭,শুক্রবার
এজি

Leave a Reply