Home / চাঁদপুর / চাঁদপুরে অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শনে শিক্ষা সচিবসহ জেলা প্রশাসন
চাঁদপুরে অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শনে শিক্ষা সচিবসহ জেলা প্রশাসন

চাঁদপুরে অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শনে শিক্ষা সচিবসহ জেলা প্রশাসন

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের সেলিনা ভবনের যমুনা এজেন্সীর তেলের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার স্থান পরিদর্শন করলেন শিক্ষা মন্ত্রনালয়ের সচিব সোহরাব হোসাইনসহ চাঁদপুর জেলা প্রশাসন ও ফায়ার সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বৃহস্পতিবারর (১ সেপ্টেম্বর) বেলা ১১ টায় ঘটনাস্থলে গিয়ে তা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নেন।

কর্মকর্তারা মর্মান্তিক এ ঘটনায় যারা আহত হয়েছেন কিংবা বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের জন্য তাঁরা দুঃখ প্রকাশ করেন।

এসময় তিনি বলেন, ‘যারা অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত হয়েছে আমি চেষ্টা করবো সরকারকে বলে তাদের যেনো আর্থিক সহযোগিতা করা হয়।’

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেন ‘চাঁদপুরের এমন একটি ঘটনায় আমরা অনেক মর্মাহত। এমন একটি ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনার জন্য আমরা ব্যবস্থা নেয়ার জন্য আমরা তদন্ত কমিটি গঠন করেছি। তদন্তের মাধ্যমে অগ্নিকান্ডের মুল ঘটনা বেরিয়ে আসবে।

এর আগে আগুন নিয়ন্ত্রণের আসার পরপরই ঘটনাস্থলে রাতেই ছুটে গিয়েছেন, চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল হাই, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালি উল্যাহ অলি প্রমুখ।

ওই সময় জেলা প্রশাসক গ্যাস এবং বিদ্যুত সংযোগ বন্ধ করার জন্য কুমিল্লাসহ বিভিন্ন স্থানে যোগাযোগ করেন।

এ দিকে মুঠোফোনে চাঁদপুর ফায়ার স্টেশন সূত্রে জানা যায়, রাতে আগুন নিয়ন্ত্রণে আসার পর চাঁদপুর-কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলের পরিচালক আব্দুল মান্নান, চাঁদপুর জেলা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক রতন কুমার নাথ, চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশন উত্তর (নতুনবাজার)সিনিয়র স্টেশন অফিসার ফারুক আহমেদ, চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশন দক্ষিণ (পুরাণবাজার)সিনিয়র স্টেশন অফিসার শামিম আহমেদ উপস্থিত ছিলেন।

: আপডেট, বাংলাদেশ সময় ১১:০৫ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

চাঁদপুরে অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শনে শিক্ষা সচিবসহ জেলা প্রশাসন

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply