চাঁদপু‌রের ৫‌টি আস‌নে নৌকা প্রা‌র্থীকে বিজয়ী কর‌তে সংবাদ স‌ম্মেলন

চাঁদপু‌রের ৫‌টি আস‌নে আওয়ামী লী‌গের  ম‌নো‌নিত নৌকা প্রতী‌কের প্রা‌র্থিদের বিজয়ী কর‌তে সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছেন চাঁদপুর জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ওচমান গ‌ণি পাটওয়ারী।

২ জানুয়ারি সকালে মঙ্গলবার চাঁদপুর প্রেসক্লা‌বে সংবাদ স‌ম্মেল‌নে লি‌খিত বক্ত‌ব্যে পাঠ করেন আলহাজ্ব ওচমান গ‌ণি পাটওয়ারী তিনি বলেন সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতীক, এই নৌকা স্বাধীনতা-সার্বভৌমত্ব লাভের প্রতীক, এই নৌকা এদেশের কোটি কোটি মানুষের ভালোবাসার প্রতীক, এই নৌকা উন্নয়ন-সমৃদ্ধির প্রতীক। আমার দৃঢ় বিশ্বাস, বিগত নির্বাচনের মতো এবারও চাঁদপুরের ৫টি আসনে নৌকা প্রতীকের প্রার্থীগণ বিজয়ী হলে জননেত্রী শেখ হাসিনা চাঁদপুরবাসীকে আরো অনেক উন্নয়ন উপহার দিবেন। আসন্ন সরকারের মন্ত্রীসভায় চাঁদপুরের এমপিগণ গুরুত্বপূর্ণ স্থান লাভ করে জেলাবাসীর মুখ উজ্জ্বল করবেন।

প্রিয় চাঁদপুরবাসী, আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা চাঁদপুর জেলার ৫টি আসনে যোগ্য, গ্রহণযোগ্য, জনপ্রিয় ও অভিজ্ঞ নেতাকে আওয়ামী লীগের মনোনয়ন তথা নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন। তাঁরা হলেন : চাঁদপুর-১ আসনে ড. সেলিম মাহমুদ, চাঁদপুর-২ আসনে মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম, চাঁদপুর-৩ আসনে ডা. দীপু মনি, চাঁদপুর-৪ আসনে মুহম্মদ শফিকুর রহমান, চাঁদপুর-৫ আসনে মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম। তাঁরা সবাই ইতোমধ্যে স্থানীয়, জাতীয় এমনকি আন্তর্জাতিক পর্যায়ে নিজেদের মেধা, দক্ষতা ও প্রতিভার স্বাক্ষর রেখেছেন।

সংবাদ সম্মেল‌নে চাঁদপুর প্রেসক্লা‌বের সভাপ‌তি শাহাদৎ হো‌সেন শা‌ন্তের সভাপ‌তি‌ত্বে ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান সুমন,সহ সভাপতি মোঃ সোহেল রুশদিসহ আর প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি,২ জানুয়ারি ২০২৪

Share