Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে পদোন্নতি প্রাপ্ত দু’উপ-সচিবকে ফুলেল শুভেচ্ছা
চাঁদপুরে পদোন্নতি প্রাপ্ত দু’উপ-সচিবকে ফুলেলে শুভেচ্ছা

চাঁদপুরে পদোন্নতি প্রাপ্ত দু’উপ-সচিবকে ফুলেল শুভেচ্ছা

চাঁদপুরে পদোন্নতি প্রাপ্ত দু’উপ-সচিবকে ফুলেলে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

উপ-সচিব পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সাবিক) মোহাম্মদ শওকত ওসমান ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মঈনুল হাসান।

বৃহস্পতিবার(২৫ অক্টোবর) দুপুরে পদোন্নতিপ্রাপ্ত উপসচিব অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান ও মো. মঈনুল হাসানকে ফুলেলে শুভেচ্ছা এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জামাল হোসেন।

বুধবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে উপসচিব পদে পদোন্নতির প্রজ্ঞাপন প্রকাশিত হয়। সারাদেশের মোট ২৪৯ জন কর্মকর্তাকে উপসচিব পদে পদোন্নতি দেয়া হয়েছে। এ তালিকায় চাঁদপুরের উপরোক্ত দু’অতিরিক্ত জেলা প্রশাসকের নাম অন্তর্ভুক্ত রয়েছে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পদোন্নতিপ্রাপ্ত উপসচিব অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান ও মো. মঈনুল হাসান বলেন, পদোন্নতি পাওয়ায় প্রথমেই মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। তারা বলেন, পদোন্নতির সংবাদ নি:সন্দেহে আনন্দের। আমরা আনন্দিত। তাঁরা পূবের মতো আগামীতেও যাতে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যেতে পারেন সেজন্যে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

প্রতিবেদক:শরীফুল ইসলাম

Leave a Reply