Home / চাঁদপুর / চাঁদপুরের সাবেক এমপি রাশেদা বেগম হীরাকে কারাগারে প্রেরণ
চাঁদপুরের সাবেক এমপি রাশেদা বেগম হীরাকে কারাগারে প্রেরণ

চাঁদপুরের সাবেক এমপি রাশেদা বেগম হীরাকে কারাগারে প্রেরণ

চাঁদপুর সদর-হাইমচরের মাটি ও মানুষের নেত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, চাঁদপুর জেলা মহিলা দলের সাবেক সভানেত্রী ও সাবেক এমপি আলহাজ রাশেদা বেগম হীরাকে রোাববার (২৫ ফেব্রুয়ারি) ডিবিশনসহকারে ঢাকা কাসিমপুর করাগারে প্রেরণ করা হয়েছে ।

জামিন চাওয়ার আগেই আদালতে না উঠিয়ে সরাসরি কারাগারে পাঠানো হয়েছে বলে দাবি করেন তার আইনজীবি অ্যাডভোকেট সুফিয়া আক্তার হেলেন।

পরে আদালতে জামিনের আবেদন জানালে আদালত তার জামিন নামন্জুর করেন ।

এ সময় আদালতে সাবেক এমপি হিসেবে রাশেদা বেগম হীরার জন্য ডিবিশনের আবেদন জানালে আদালত তা মন্জুর করেন । জানা গেছে, পুলিশের কতব্য কাজে বাঁধার ঘটনায় পল্টন থানার মামলায় তাকে এজহারভুক্ত আসামী হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানান তার আইনজীবি অ্যাডভোকেট সুফিয়া আক্তার হেলেন ।

জানা গেছে,শনিবার (২৪ ফেব্রুয়ারি )সকালে ঢাকা নয়াপল্টন কেন্দ্রীয় কাযালয় এর সামনে কালো পতাকা প্রদর্শন কালে সাবেক এমপি আলহাজ রাশেদা বেগম হীরাকে গ্রেফতার করেন পল্টন থানা পুলিশ। পরে এ গ্রেফতারের ঘটনায় তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মিজা ফখরুল ইসলাম আলমগীর তীব্র নিন্দা জানিয়েছেন । অবিলম্বে অাটক সাবেক এমপি রাশেদা বেগম হীরাসহ অন্যান্য নেতৃবৃন্দকে মুক্তি দাবি করেছেন ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০ :০০ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, রোববার
এইউ