Home / চাঁদপুর / শেখ হাসিনার সময়ে চাঁদপুরের সকল উন্নয়ন হয়েছে : শিক্ষামন্ত্রী
উন্নয়ন

শেখ হাসিনার সময়ে চাঁদপুরের সকল উন্নয়ন হয়েছে : শিক্ষামন্ত্রী

আন্দোলনের নামে সন্ত্রাস নৈরাজ্য অগ্নি সংযোগ সাম্প্রদায়িক উস্কানি ও বিএনপি-জামায়াতের বর্তমান কার্যক্রমের প্রতিবাদে চাঁদপুর পৌর আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১১ মার্চ রোববার বিকেলে শহরের চিত্রলেখা মোড়ে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুলের পরিচালনায়
টেলি কনফারেন্সে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেন, চাঁদপুরের চারদিকে তাকান যা কিছু উন্নয়ন হয়েছে তা হয়েছে শেখ হাসিনার সময়ে। শেখ হাসিনা যা উন্নয়ন করেছে বাংলাদেশের জন্য। তার পূর্ববর্তি উন্নয়ন একশ বছরে ও হয়নি। আজকে চাঁদপুরে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। চাঁদপুরের চরাঞ্চলের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুত, সাব মেরিন কেবল দিয়ে নিয়ে যাওয়া হয়েছে। মানুষের জীবনমানের ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের নদী ভাঙ্গা মানুষের জন্য আশ্রয়ন প্রকল্প করা হয়েছে।

তিনি বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ সুযোগ নিয়ে ঘরে বসে আমরা আমাদের অনেক কাজ করতে পারছি। আমাদের যে সব সুযোগ সুবিধা তা পেয়েছি শেখ হাসিনার আমলে। বিএনপি অপশক্তি দেশবাসীর দূর্ভোগ। নির্যাতন নিপীড়ন ছাড়া তারা আর কিছু দিতে পারেনি। চাঁদপুরে তার প্রমান হাফানিয়া গ্রাম। সেই গ্রামে তারা যে নির্যাতন চালিয়ে ছিল তার প্রমাণ গ্রামবাসী আজও বয়ে বেড়াচ্ছে। তারা ২০১৪/১৫ সালে চাঁদপুরে সমস্ত গাছ কেটে ফেলে ছিল। ট্রাক পুড়িয়ে চালকসহ হেলপার এমনকি মানুষ হত্যা করেছিল এগুলো তাদের প্রমান। এ ধরনের কর্মকাণ্ড করে তারা কি করে জনগনের কাছে যেতে চায়। আমরা জনগনকে সাথে নিয়ে বিএনপি জামায়াতের অপশক্তির বিরুদ্ধে সকলে রুখে দাড়াঁবো। যারা অন্ধকারের অপশক্তি তারা ভীরু কাপুরুষ। আমরা আওয়ামী লীগ শান্তির জন্য কাজ করি। দেশের উন্নয়নে আমাদের নেতা কর্মীরা সব সময় কাজ করে যাচ্ছে। কারণ উন্নত জীবনের দিকে আমরা এগিয়ে যাচ্ছি, সেই ধারা যেন অব্যাহত থাকে।

এসময় অনান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী, সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটোয়ারী এসডু, অ্যাডঃ মুজিবুর রহমান ভূইয়া, কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক, পৌর মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সহ- দপ্তর সম্পাদক রনজিৎ রায় চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, মহিলা আওয়ামীলীগের আহ্বায়িকা অধ্যাপিকা মাসুদা নুর খান, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলী এরশাদ মিয়াজি, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজ রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ন কবির সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব, আতাউর রহমান পারভেজ, জেলা যুব মহিলা আওয়ামীলীগ সভাপতি ফরিদা ইলিয়াস, সদর উপজেলা মহিলা লীগের সভাপতি সাহিদা বেগম, যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক পাখি বেগম প্রমুখ।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১২ মার্চ ২০২৩