Home / চাঁদপুর / ঢাকায় চাঁদপুরের ব্যবসায়ী নিখোঁজ
masud

ঢাকায় চাঁদপুরের ব্যবসায়ী নিখোঁজ

চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক মো.মোক্তার গাজীর বড় ছেলে কাপড়ের ব্যবসায়ী মাসুদ গাজী নিখোঁজ হয়েছেন।

১৪ ফেব্রুয়ারি বিকেলে সে ঢাকার ইসলামপুর এলাকায় পাইকারি কাপড় কিনে ফেরার পথে নিখোঁজ হন। এ বিষয়ে ১৭ ফেব্রুয়ারী পরিবারের পক্ষ থেকে মাসুদ গাজীর ছোট ভাই মুরাদ গাজী ঢাকা মেট্রোপলিটন পুলিশ কোতয়ালী থানায় জিডি করেছে। যার জিডি নং ৬৯৮।

জিডিতে উল্লেখ করা হয়, মাসুদ গাজী গত ১৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে টঙ্গি বিশ্ব ইজতেমা থেকে ইসলামপুর এলাকায় যায়। সেখানে পাইকারি দোকান থেকে তার দোকানের জন্য পাইকারিভাবে বিভিন্ন ধরনের কাপড় ক্রয় করেন। এরপরে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয়।

জিডিতে আরো উল্লেখ করা হয়, নিখোঁজ হওয়ার পর থেকে মাসুদ গাজীর ব্যবহৃত মোবাইল ফোন(যার নাম্বার ০১৬৩৭০৮৯৩৫২/ ০১৮১৩৭৫৫০০৮) টি বন্ধ রয়েছে। মাসুদ গাজীর গায়ের রং ফর্সা, মুখমন্ডল লম্বাটে এবং মুখে দাঁড়ি রয়েছে। সে উচ্চতায় ৫ ফুট ১১ ইঞ্চি। পরনে ছিলো চকলেট রঙের পাঞ্জাবী।

এ বিষয়ে মাসুদ গাজীর ছোট ভাই মুরাদ গাজী চাঁদপুর টাইমসকে জানায়,‘আমার ভাই টঙ্গীর তাবলীগ জমাতের ইজতেমাতে অংশ নিতে এবং ব্যাবসা প্রতিষ্ঠানের জন্যে কিছু মালামাল ক্রয় করতে ঢাকা যান। ইজতেমাতে একদিন থাকার পর তিনি ইসলামপুরে ব্যবসায়ী মালামাল ক্রয় করে টান্সফোটে দেওয়ার পর থেকে নিখোঁজ আছেন।

কেউ যদি আমার ভাইয়ের খোঁজ পান তাহলে ০১৮৬৫৬৩৭৭১৮/ ০১৭২৩৩৭০৪২৩ নাম্বারের যোগাযোগ করার অনুরোধ করছি।’

প্রতিবেদক:আশিক বিন রহিম
১৮ ফেব্রুয়ারি,২০১৯