Home / উপজেলা সংবাদ / চাঁদপুরের বিষ্ণুপুরে প্রেমের নামে দৈহিক সম্পর্ক
চাঁদপুরের বিষ্ণুপুরে প্রেমের নামে দৈহিক সম্পর্ক

চাঁদপুরের বিষ্ণুপুরে প্রেমের নামে দৈহিক সম্পর্ক

‎Tuesday, ‎April ‎21, ‎2015  03:51:28 AM

শরীফুল ইসলাম :

চাঁদপুর সদর উপজেলা বিষ্ণপুর ইউনিয়নে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রেমিক যুগলকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। অতপর উভয়ের সম্মতিক্রমে দু’জনের মধ্যরাতে বিয়ে সম্পন্ন করে উভয়ের পরিবারের লোকজন।

রোববার দুপুরে এলাকাবাসী কল্যানন্দী ইউনিয়রের ১নং ওয়ার্ডের মৃত হোসেন দর্জীর ছেলে মোশারফ দর্জী (২৬) ও তার আপন চাচাতো বোন হাওয়া খাতুন (২২) আটক করে। তাদেরকে থানায় নিয়ে আসার পর দুই পরিবার একত্রিত হয়ে পুলিশের কাছ থেকে তাদের ছাড়িয়ে নিয়ে তাদেরকে সামাজিকভাবে পালপাড়া এলাকার মোবারক ভিলায় প্রেমিক যুগলের সম্মতিক্রমে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়।

এলাকার একটি দালালচক্র বিয়ে ভেঙে দিয়ে ছেলেকে নিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

ঘটনার বিবরণে জানা যায়, কল্যাণপুর ১নং ওয়ার্ডের দর্জী বাড়ির মোশারফ দর্জী তার চাচাতো বোন মৃত খলিল দর্জীর মেয়ে হাওয়া খাতুনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ে করার প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তুলে। হাওয়া খাতুন ৩মাসের অন্তসত্ত্বা হওয়ায় প্রেমিক মোশারফ দর্জী কৌশলে তাকে নিয়ে গত রোবাবর দুপুরে বিষ্ণপুর ইউনিয়নে স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এমআর করানোর চেষ্টা করে। এই সময় ডাক্তার তার স্বামীর পরিচয় জানতে চাইলে মোশারফ দর্জী নিজে দেবর পরিচয় দিয়ে বলে তার স্বামী বাহিরে থাকে বলে জানায়।

মা-বাবাকে আনার জন্য বললে পরে হাওয়া খাতুন প্রকিৃত ঘটনা বলে। পরে স্থানীয় বাবুসহ কয়েকজন তাদেরকে আটক করে ছেড়ে দেওয়ার নামে ছেলের পক্ষ থেকে টাকা দাবি করে। খবর পেয়ে মডেল থানার এস আই মনিরুল ঘটনাস্থলে গিয়ে প্রেমিক যুগলকে থানায় নিয়ে আসে। প্রেমিক মোশারফ দর্জীকে ছাড়িয়ে নেওয়ার নামে কল্যাণপুরের ফজল ভূঁইয়ার ছেলে হাসান ভূঁইয়া ছেলের মা শাহানারা বেগমের কাছ থেকে ৩০ হাজার টাকা নিয়ে থানা পুলিশের কাছ থেকে তাকে ছড়িয়ে নেওয়ার চেষ্টা করে।

পরে চাঁদপুরের মুখোশধারী ভদ্রবেশী দালালচক্র টাকার বিনিময় প্রশাসনকে বিভ্রান্ত করে করে তাদেরকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়। সমাজ সেবক স্টেডিয়াম মার্কেটের ব্রাদাসের্র মালিক মাসুদ মুন্সির হস্তক্ষেপে অবশেষে উভয় পক্ষের সম্মতিতে তার বাসায় নিয়ে বিয়ের কাজ শুরু করা হয়। এসময় উভয় পরিবারের প্রায় শতাধিক লোকজনের উপস্থিতিতে আনন্দ মুখর পরিবেশে বাবাহারা এতিম হাওয়া খাতুনের সাথে মোশারফ দর্জীর ৬ লাখ টাকা দেন মোহরে বিয়ে সম্পন্ন হয়।

চাঁদপুর টাইমস : এমআরআর/এসআই/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes