Home / চাঁদপুর / চাঁদপুরের দায়িত্বভার গ্রহণ করলেন প্রথম নারী জেলা প্রশাসক
প্রথম নারী জেলা প্রশাসক, চাঁদপুরের

চাঁদপুরের দায়িত্বভার গ্রহণ করলেন প্রথম নারী জেলা প্রশাসক

চাঁদপুরের বিদায়ী জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান এবং নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এর দায়িত্বভার অর্পণ ও গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

৩ জানুয়ারি রোববার সকালে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিদায়ী জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান নবাগত চাঁদপুরের প্রথম নারী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এর কাছে দায়িত্বভার অর্পণ করেন।

নবাগত জেলা প্রশাসক বলেন, এই জেলার উন্নয়নই হলো আমার মূল উদ্দেশ্য। আমি আমার চাকুরী জীবনে সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছি। আমি চাই সকলে সততা ও নিষ্ঠার সাথে কাজ করবেন। আর যারা এই প্রন্থা চান না, তারা সাবধান হয়ে যাবেন।

আরও পড়ুন…চাঁদপুরের ইতিহাসে প্রথম নারী জেলা প্রশাসকের যোগদান

বিদায়ী জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান  বলেন, চাঁদপুর একটি ঐতিহ্যবাহী জেলা। চাঁদপুর মাটি ও মানুষ সারা পৃথিবীকে আলোকিত করে। চাঁদপুরের উর্বর ও পবিত্র ভূমি কাজ করতে পেরে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ জামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসীম চন্দ্র বনিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিদায় ও বরণ আনুষ্ঠানিকতার পূর্বে নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এসে উপস্থিত হলে চাঁদপুর জেলা প্রশাসন ও চাঁদপুর কালেক্টরেট সমিতির পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

স্টাফ করেসপন্ডেট,৩ জানুয়ারি ২০২১