Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরের ডিসি এসপি মাদকের বিরুদ্ধে জিহাদ করবেন : মায়া চৌধুরী
চাঁদপুরের ডিসি এসপি মাদকের বিরুদ্ধে জিহাদ করবেন : মায়া চৌধুরী

চাঁদপুরের ডিসি এসপি মাদকের বিরুদ্ধে জিহাদ করবেন : মায়া চৌধুরী

শরীফুল ইসলাম | আপডেট: ০৭:০৪ অপরাহ্ণ, ০৫ সেপ্টেম্বর ২০১৫, শনিবার

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গ্রামীণ বাংলার ঐতিহ্যবাহী কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে কাবাডি খেলার প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। ৪টি দল নিয়ে এ টুর্নামেন্টেটি শুরু হয়। দলগুলো হচ্ছে চাঁদপুর সোনালী অতীত ক্লাব, ভাই ভাই স্পোটিং ক্লাব, চাঁদপুর পৌরসভা একাদশ ও চাঁদপুর ক্রিকেট একাডেমী।

খেলার শুরুতেই অংশ নেয়া দলগুলোর খেলোয়াড়দের সাথে পরিচিতি হন টুর্নামেন্টের প্রধান অতিথি সহ অন্যন্য অতিথিবৃন্দ। খেলা শুরুর পূর্বে উদ্বোধনী বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেন, “বাংলাদেশে গ্রাম বাংলার পুরনো ঐতিহ্যে কাবাডি খেলা অত্যান্ত জনপ্রিয়। কিন্তু বর্তমান প্রেক্ষাপটে তা হারিয়ে যাচ্ছে। সরকার গ্রাম বাংলার ঐতিহ্যের খেলাধুলা বাঁচিয়ে রাখতে কাজ করছেন। পর্যায়ক্রমে বাংলাদেশে সব কিছু হবে। শেখ হাসিনা সরকারের কাছে কোনো না নেই। সরকার আপনাদের জন্যই কাজ করছেন।”

তিনি আরো বলেন, “চাঁদপুরে যারা ডিসি, এসপি রয়েছেন তারা অত্যন্ত কাজের লোক। তারা চাঁদপুরে মাদকের বিরুদ্ধে জিহাদ শুরু করেছেন। যারা মাদকের সাথে সম্পৃক্ত আছেন, আপনারা ভালো হয়ে যান, নইলে এ থেকে কোনো রেহাই নাই। আর আওয়ামী লীগ এ ব্যাপারে থেকে কোনো প্রকার তদবিরও করবে না।”

Maya-3

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. আবদুস সবুর মন্ডলের সভাপিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর ৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী, নাজিরপাড়া ক্রীড়া সংস্থার সভাপতি ও দৈনিক চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক একেএম শফিক উল্ল্যাহ সরকার, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশাসহ জেলা ক্রীড়া সংস্থর কর্মকর্তা, খেলোয়াড় এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।

প্রসঙ্গত, চাঁদপুর স্টেডিয়ামে দীর্ঘদিন পর গ্রামীণবাংলার এ কাবডি টুর্নামেন্টের আয়োজন করায় মাঠে দর্শকদের ছিলো লক্ষণীয়।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫