Home / চাঁদপুর / ‘চাঁদপুরের খেলোয়াড়রা জাতীয় ও আর্ন্তজাতিকভাবে সুনাম বয়ে আনবে’
চাঁদপুরের খেলোয়াড়রা জাতীয় ও আর্ন্তজাতিকভাবে সুনাম বয়ে আনবে

‘চাঁদপুরের খেলোয়াড়রা জাতীয় ও আর্ন্তজাতিকভাবে সুনাম বয়ে আনবে’

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রীড়া মাস উপলক্ষে ভলিবল টুর্নামেন্ট বৃহস্পাতবার বিকেলে চাঁদপুর স্টেডিয়োমে উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

এ সময় জেলা প্রশাসক বলেন, চাঁদপুরে ক্রীড়া মাসের এই খেলায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। এই খেলার মাধ্যমে জেলাব্যাপী নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি হচ্ছে। চাঁদপুরের এই খেলোয়ারাই একদিন জাতীয় ও আন্তজার্তিকভাবে চাঁদপুরের সুনাম বয়ে আনবে। ক্রীড়া ক্ষেত্রে আগাামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

ভলিবল উপ-কমিটির আহ্বায়ক আবুল কাসেম আখন্দের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার সামসুন্নাহার।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুভাষ চন্দ্র রায়, মুক্তিযুদ্ধকালীন বিএলএফ কমান্ডার হানিফ পাটওয়ারী, আবাহনী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রোমান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাহির হোসনে পাটওয়ারী, চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, ভাই ভাই স্পোর্টিং ক্লাবের সভাপতি মিজানুর রহমান খান বাদল।

ভলিবল টুর্নামেন্ট উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন পুরাণবাজার সানরাইজ ক্লাব বনাম চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা নবারুন যুবসংঘ। খেলায় পুরাণবাজার সানরাইজ ক্লাবকে ৫০-৩৪ পয়েন্টে হারিয়ে বিজয়ী হয় রামপুর ইউনিয়নের কামরাঙ্গা নবারুন যুবসংঘ দল।

চাঁদপুরের খেলোয়াড়রা জাতীয় ও আর্ন্তজাতিকভাবে সুনাম বয়ে আনবে

About The Author

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ১০:০৮ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর