Home / উপজেলা সংবাদ / চাঁদপুরের কুমারডুগিতে তুচ্ছ ঘটনায় মহিলাকে মারধর করে জখম
চাঁদপুরের কুমারডুগিতে তুচ্ছ ঘটনায় মহিলাকে মারধর করে জখম

চাঁদপুরের কুমারডুগিতে তুচ্ছ ঘটনায় মহিলাকে মারধর করে জখম

চাঁদপুরের কুমারডুগিতে তুচ্ছ ঘটনায় মহিলাকে মারধর করে মারাত্মক জখম করেছে পাশবর্তী বাড়ির লোকেরা। ওই মহিলা বর্তমানে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে ৫জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, চাঁদপুর সদর উপজেলার পশ্চিম কুমারডুগী এলাকার শাহজাহান খানের স্ত্রী জয়তুনকে গত ৩০ মার্চ প্রতিবেশী পশ্চিম কুমারডুগীর মক্রম আলী খানের ছেলে সফিকুল ইসলাম খান, কফিল উদ্দিন চকিদারের ছেলে সাইফুল ইসলাম, আবদুল হামিদ-এর ছেলে সাহেব আলী, সফিকুল ইসলাম খানের স্ত্রী পারুল বেগম ও সফিকুল ইসলাম খানের মেয়ে রিপা আক্তার শশী পারিবারিক বিষয় ও সম্পত্তিগত বিষয়ে তুচ্ছ ঘটনায় গালমন্দ করতে থাকে। জয়তুন এসব বিষয়ের প্রতিবাদ করলে তারা তাকে হুমকিধমকি প্রদান করে। এই বিষয়টি স্থানীয় গণ্যমান্যদের জানালে তারা জয়তুন বেগমের ওপর ক্ষিপ্ত হয়ে ২ এপ্রিল বিকেলে দা-ছেনী, রড, কাঠের লাঠি ইত্যাদি দিয়ে মারপিট করলে জয়তুন বেগম অজ্ঞান হয়ে যায়। এ সময় তারা তার গলায় থাকা স্বর্ণের হার ও নোকিয়া মোবাইল সেট নিয়ে যায়। জয়তুনের শরীরিক অবস্থা খারাপ দেখে তার আত্মীয় স্বজন তাকে চিকিৎসার জন্য চাঁদপুর আড়াইশ শয্যার সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে চাঁদপুর আড়াইশ শয্যার হাসপাতালের আরএমও ডা. বেলায়েত হোসেন জানান, জয়তুনের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে সাক্ষী আক্রাম মিজির স্ত্রী আমেনা বেগম, মিজান মিজির স্ত্রী মনোয়ারা বেগম, মনির পাটোয়ারীর স্ত্রী বেবী বেগম, বজু পাটোয়ারী, মক্রম আলীর ছেলে শাহজাহান খান জানান, ওইসব লোকেরা শাহজান খানের স্ত্রী জয়তুন বেগমকে যেভাবে তুচ্ছ ঘটনায় মারপিট করেছে তাতে তারা এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলে কথা বলতে পারে না।

স্টাফ করেসপন্ডেন্ট ||আপডেট: ০৭:৩৯  অপরাহ্ন, ০৫ এপ্রিল ২০১৬, মঙ্গলবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply