Home / চাঁদপুর / চাঁদপুরকে সিসি টিভির নিয়ন্ত্রণে আনতে চাই : পুলিশ সুপার শামসুন্নাহার
চাঁদপুরকে সিসি টিভির নিয়ন্ত্রণে আনতে চাই : পুলিশ সুপার শামসুন্নাহার

চাঁদপুরকে সিসি টিভির নিয়ন্ত্রণে আনতে চাই : পুলিশ সুপার শামসুন্নাহার

রমজানের পবিত্রতা রক্ষা ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ বিষয়ে স্থানীয় ব্যবসায়ীদের সাথে সোমবার দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে মতবিনিময় করেছেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার।

এসময় পুলিশ সুপার বলেন, রমজানের পবিত্রতা আইনশৃঙ্খলা রক্ষায় আমাদের সকল প্রকার প্রস্তুতি রয়েছে। ঈদে চুরি-ছিনতাইসহ প্রতিটি মার্কেট ক্লোজ সার্কিট ক্যামেরা আওতায় আনতে হবে। এ ব্যপরে আমি চাঁদপুরের সকল ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করছি। জেলার আইনশৃঙ্খলা রক্ষায় আমাদের একে অপরের সহযোগিতা প্রয়োজন।

তিনি আরো বলেন, ‘চাঁদপুর শহরটি দিনে দিনে নোংরা শহরে পরিণত হচ্ছে। যেখানেই তাকাই সেখানেই ময়লা আবর্জনার স্তুপ। আর এসব নোংরা স্থানগুলোতে বখাটে ও মাদকসেবীরা আড্ডা দেয়। আমরা পুরো শহরকে সিসিটিভির নিয়ন্ত্রনে আনার চেষ্টা করছি। ঈদের সময় শহরে কোথায় কোনো প্রকার মেলা বসতে দেয়া হবে না। যাতে করে স্থানীয় ব্যবসায়ীদের ক্ষতি না হয়। আপনাদের যে কোনো বিষয়ে আমাদের জানাবেন। আপনাদের সেবা করারর জন্য আমরা প্রস্তুত রয়েছি।’

সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান, সিনিয়র এসএসপি হেড কোয়াটার শাকিল আহমেদ, সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ ওয়ালিউল্লাহ, জেলা মার্কেটিং কর্মকর্তা এনএম নিয়াজ মো. রেজাউল করিম।

এছাড়া উন্মুক্ত আলোচনায় স্থানীয় ব্যবসায়ীগণ তাদের বক্তব্য তুলে ধরেন।

]প্রতিবেদন- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ০৫:৪০ পিএম, ৬ জুন ২০১৬, সোমবার
ডিএইচ