Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / চর রাঘবরায় টিভিকাপ মিনি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
chor ragboray

চর রাঘবরায় টিভিকাপ মিনি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চর রাঘবরায় যুব সমাজের আয়োজনে টিভিকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শনিবার (২৩ ডিসেম্বর) সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাউদিয়া গ্রাপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. আলমগীর হোসেন পাটওয়ারী।

বক্তব্যে তিনি বলেন, সমাজ থেকে মাদক ও ইভটিজিং মত ব্যাধি দূর করেতে বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। চাঁদপুরের পুলিশ সুপার শামছুন্নাহার সমাজ থেকে মাদক দূরীকরণের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সামাজিক অপরাধ দূর করার জন্য জনগনকে ব্যাপকহারে সচেতন করতে হবে। যুব সমাজকে বেকারত্ব থেকে মুক্তকরার জন্য কর্মস্থান সৃষ্টি ও প্রশিক্ষত হিসাবে গড়ে তুলতে হবে। সকলের ঐক্যবদ্ধ চেষ্টায় সুখী-সমৃদ্ধশালী দেশ গড়ে তোলা সম্ভব হবে।

ইউপি সদস্য মো. আমান উল্ল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাব ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ, সমাজসেবক রহিম পাটওয়ারী, ফরিদ আহম্মেদ খাঁন, সফিকুর রহমান, মজিবুর রহমান, আ: কুদ্দুছ পাটওয়ারী, নুরু মোল্লা, মনির হোসেন পাটওয়ারী, জাহাঙ্গীর খাণ, আ:রশিদ খাঁন, বাচ্চু শেষ, আহসান হাবীব পিন্টু।
আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রার্নাসাআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন।

প্রসঙ্গত, ১২ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত টুর্নামেন্টর ফাইনাল খেলায় তামজিদ একাদশ ২-০ গোলের ব্যবধানে শেখ জামাল একাদশকে পরাজিত করে।

খেলার সাবির্ক তত্ত্বাবধানে ছিলেন, ডা. কাদির খাঁন, নূরুল ইসলাম খাঁন, আনোয়ার হোসেন মঞ্জু, রিয়াদ খাঁন, সোহাগ খাঁন ও মিজান রাড়ি প্রমুখ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৪০ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ