Home / উপজেলা সংবাদ / হাইমচর / চরভৈরবীতে জঙ্গি, সন্ত্রাস ও মৌলবাদ নির্মূল কমিটির সম্মেলনে
চরভৈরবীতে জঙ্গি, সন্ত্রাস ও মৌলবাদ নির্মূল কমিটির সম্মেলনে

চরভৈরবীতে জঙ্গি, সন্ত্রাস ও মৌলবাদ নির্মূল কমিটির সম্মেলনে

চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে জঙ্গি, সন্ত্রাস ও মৌলবাদ নির্মূল কমিটির সম্মেলন শনিবার (৩ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সকলের মতামতের ভিত্তিতে চরভৈরবী ইউনিয়ন আ’লীগের সভাপতি আহমেদ আলি মাস্টারকে সভাপতি ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল হাওলাদারকে ইউনিয়ন জঙ্গীবাদ, সন্ত্রাস ও মৌলবাদ নির্মূল কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।

ইউনিয়ন আ’লীগের সভাপতি আহমেদ আলি মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সোহেল হাওলাদারের পরিচালনায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা জঙ্গীবাদ, সন্ত্রাস ও মৌলবাদ কমিটির আহ্বায়ক মোঃ নুর হোসেন পাটওয়ারী বলেন, বর্তমান আ’লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মধ্যম আয়ের দেশে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। ঠিক তখনই স্বাধীনতার পরাধীন শত্রুরা জামায়াত, বিএনপিকে সঙ্গে নিয়ে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মৌলবাদ নামে মানুষ হত্যা সহ সন্ত্রাসী তান্ডব চালাচ্ছে। দেশে একটি কুচক্র মহল ইসলামের ভুল ব্যাখা দিয়ে যুবসমাজকে বিপদ মুখি দিকে ধাবিত করছে। তাদের দূর্বলতাকে কাজে লাগিয়ে দেশে সেই স্বাধীনতার শত্রুরা দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য জঙ্গী ও সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জঙ্গীবাদ, সন্ত্রাস ও মৌলবাদ নির্মূল কমিটির সদস্য সচিব মোঃ কাউসার মিয়াজি, উপজেলা আ’লীগের সিনিঃ সহ-সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ জুবায়ের শিমুল, ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ ইলিয়াস লিটন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক আহ্বায়ক জালাল চৌকদার, উপজেলা আ’লীগ সহ- সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, এমএ বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেন মাষ্টার, দপ্তর সম্পাদক মোঃ মাকসুদ আলম খান, প্রচার সম্পাদক মোঃ মুনচুর পাটওয়ারী, আলগী দক্ষিন ইউনিয়ন আ’লীগের সভাপতি আহমেদ রাজা পাটওয়ারী, সাধারণ সম্পাদক আলি আহমেদ দেওয়ান, উত্তর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া খান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগী হোসেনসহ ইউনিয়ন ও ওয়ার্ড জঙ্গীবাদ, সন্ত্রাস ও মৌলবাদ নির্মূল কমিটির নেতৃবৃন্দ।

চরভৈরবীতে জঙ্গি, সন্ত্রাস ও মৌলবাদ নির্মূল কমিটির সম্মেলনে

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply