Home / চাঁদপুর / চট্রগ্রাম-চাঁদপুর ২ টি ঈদ স্পেশাল ট্রেন বরাদ্দ
Train

চট্রগ্রাম-চাঁদপুর ২ টি ঈদ স্পেশাল ট্রেন বরাদ্দ

বাংলাদেশ রেলওয়ে যাত্রী সাধারণের ভ্রমনের সুবিধার্থে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চট্রগ্রাম-চাঁদপুর-চট্রগ্রামের মধ্যে ২ টি বিশেষ যাত্রীবাহি ঈদ স্পেশাল ট্রেন চলাচলের ব্যবস্থা গ্রহন করেছে।

আগামি ৩ জুলাই থেকে ঈদ স্পেশাল-১ ও ২ চট্রগ্রাম-চাঁদপুরের মধ্যে চলাচল করবে।

সাকুলার নং-৫৪.০১.১৫০০.১০৮.০২.০৩৭.১৩ এর মাধ্যমে চীফ অপারেটিং সুপারিনটেনডেন্ট/পূর্ব এর কার্যালয় বাংলাদেশ রেলওয়ে চট্রগ্রাম হতে ২৬জুলাই রোববার সারা দেশের ন্যায় চট্রগ্রাম-চাঁদপুরে ট্রেন চলাচলের এ আদেশ চাঁদপুর স্টেশন মাস্টার বরাবর পাঠান।

আগামী ৩ জুলাই ঈদ স্পেশাল-১ চট্রগ্রাম থেকে সকাল ১১টা ৩০মিনিটে ছেড়ে চাঁদপুর পৌছবে বিকেল ৫টা ৫মিনিটে। চাঁদপুর থেকে চট্রগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাবে। ভোর রাত ৩টা ৪৫ মিনিটে, চট্রগ্রাম পৌছবে সকাল ৯টা ১৫মিনিটে।

ঈদ স্পশাল-২ চট্রগ্রাম থেকে ছাড়বে বিকাল ৩টা ৩০মিনিটে, চাঁদপুর পৌছবে রাত ১০টা ৫মিনিটে।

পুনরায় এ ট্রেনটি চাঁদপুর হতে ভোর ৬টায় ছেড়ে চট্রগ্রাম গিয়ে পৌছবে দুপুর ১২টায়। ঈদ স্পেশাল-১ ঈদের পর দিন থেকে চলাচল করবে। ঈদের পরের ২দিন থেকে ৭দিন পর্যন্ত ঈদ স্পেশাল ১ ও ২ এ রুটে চলাচল করবে।

স্পেশাল-১ট্রেনটি ফেনী, লাঙ্গল কোট, লাকসাম, চিতোষী, মেহের, হাজিগঞ্জ, মধুরোড ও চাঁদপুর কোর্ট স্টেশন গুলোতে থামবে।স্পেশাল-২ট্রেনটি ফেনী, হাসানপুর, লাঙ্গলকোট, লাকসাম, চিতোশী, শাহরাস্তি, মেহের, হাজিগঞ্জ, বলাখাল, মধুরোড, শাহাতলী ও চাঁদপুর কোট স্টেশনে থামবে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply