Home / চাঁদপুর / চাঁদপুরে পৌর সার্ভিস অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কর্মী সমাবেশ
চাঁদপুরে পৌর সার্ভিস অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কর্মী সমাবেশ

চাঁদপুরে পৌর সার্ভিস অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কর্মী সমাবেশ

বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় কর্মী সমাবেশ শনিবার (৯ ডিসেম্বর) সকালে চাঁদপুর পৌর পাঠাগার মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

পৌর কর্মকর্তা-কর্মচারীদের পেনসনসহ বেতন-ভাতা রাষ্ট্রীয় কোষাগার থেকে পাওয়ার দাবিতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল আলিম মোল্লা।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় এবং চাঁদপুর জেলা শাখার সভাপতি আবুল কালাম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অ্যসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুস ছাত্তার, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাজাহান কবির, চাঁদপুর পৌরসভা কর্মচরি সংসদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ. রশিদ সর্দার।

প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র দিয়েছেন বলেই আজকে বিশে^র দরবারে আমরা মাথা উঁচু করে দাড়াতে পারছি। আজকে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নতরাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে। কিছুদিন আগে আমাদের জননেত্রী বিশ্বের ৩য় তম সৎ রাষ্ট্র প্রধান হওয়ার গৌরব অর্জন করেছেন।

তিনি আরো বলেন, আমাদের দেশের উন্নয়নে স্থানীয় সরকারের বিশেষ ভূমিকা রয়েছে। বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী ও স্বাধীন প্রতিষ্ঠান হলো পৌরসভা। এখানে কর্মরত কর্মকর্তা-কর্মচারিরা সরকারের সেবাগুলো মানুষের দৌড় গোড়ায় পোঁছে দেয়। কাজেই সরকারের এ উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবান করতে হলে পৌর কর্মকর্তা-কর্মচারিদের বিষয়টিও ভাবতে হবে। কাজেই আপনাদের দাবি তিনি মেনে নিবেন বলে আমি বিশ্বাস করি। আপনাদের শান্তিপূর্ণ আন্দোল চালিয়ে যেতে হবে। কারণ আন্দোলন ছাড়া এদেশের কোনো অর্জন আসেনি।

সংগঠনের চাঁদপুর জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন হাওলাদার ও যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম চপলের যৌথ পরিচালনায় চট্টগ্রাম বিভাগের প্রায় ৬৩টি পৌরসভা থেকে আগত সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিথ ছিলেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ৯ : ০০ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৭, শনিবার
এইউ