Home / চাঁদপুর / চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালকের চাঁদপুর প্রাথমিক শিক্ষা অফিস পরিদর্শন
primary-education-office-chandpur

চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালকের চাঁদপুর প্রাথমিক শিক্ষা অফিস পরিদর্শন

চাঁদপুরে চট্টগ্রাম বিভাগীয় প্রাথমিক শিক্ষার উপ-পরিচালক ড.মো.শফিকুর রহমান ১৯ জানুয়ারি বেলা ১২টার দিকে চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসে এসে পৌঁছেন। চাঁদপুরে এটা তাঁর সিডিউল পরিদর্শন ও প্রথম সফর ।

চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহাবুদ্দিন আহমেদ, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শাহিনুর ইসলাম ও ফরিদ উদ্দিন আহমেদ চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা বিভাগের পক্ষে তাঁকে উষ্ণু অভিনন্দন জানান।

এ সময় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারগণের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর সদরের উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম, ফরিদগঞ্জ উপজেলার মনিরুজ্জামান, মতলব উত্তরের মো.ইকবাল হোসেন , মতলব দক্ষিণের শামসুন্নাহার ,হাজীগঞ্জের আবু সাঈদ চৌধুরী, কচুয়ার শাহরিয়ার আলম এবং শাহরাস্তির মো. লুৎফুর রহমান ও হাইমচরের জুলেখা বেগম ।

এ ছাড়াও জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. মোস্তফা মো.মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ সদর উপজেলার বেশ কয়েকজন প্রধান শিক্ষক উপ-পরিচালকের সৌজন্য সাক্ষাৎ করেন।

তিনি প্রাথমিক শিক্ষা বিভাগের বিভিন্ন দিকনির্দেশনা,প্রাথমিক শিক্ষা উপবৃত্তিসগ বিভাগীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোকপাত করেন বলে জানা যায়। তিনি চাঁদপুরের ক’টি বিদ্যালয় ও হাজীগঞ্জের পিটিআই ইন্সিটিটিউশন পরিদর্শন করবেন।

আবদুল গনি , ১৯ জানুযারি ২০২১