গ্লিসারিন ছাড়াই দু’বার কেঁদেছেন পড়শী!

জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত ‘আমারও পরানো যাহা চায়’ দিয়ে প্রথমবারের মতো রবীন্দ্রসঙ্গীত গেয়েছেন পড়শী। বরাবরের মতো গানের পাশাপাশি মিউজিক ভিডিওতে মডেলও হয়েছেন তিনি। আজ প্রকাশ করেছেন মিউজিক ভিডিও’টির পোস্টার। এপ্রসঙ্গে কথা বললেন বিডিমর্নিংয়ের সাথে-

মিউজিক ভিডিওর ফার্স্টলুক প্রকাশ পেলো, ভিডিও আসছে কবে?

পড়শীঃ দিনক্ষণ এখনো ঠিক করা হয়নি। তবে খুব শীঘ্রই।

প্রথমবারের মতো রবীন্দ্রসঙ্গীত গাইলেন…

পড়শীঃ প্রথমবার বলতে এর আগে সবসময়ই নিজের জন্য রবীন্দ্রসঙ্গীত গাইতাম, তবে শ্রোতাদের জন্য এবারই প্রথম। আমি নতুন ভাবে গানটিকে উপস্থাপন করার চেষ্টা করেছি। তবে গানের সুর ঠিক আছে। আশা করি ভালো লাগবে।

একইসাথে রবীন্দ্রনাথের প্রেমিকা!

পড়শীঃ হাহাহা… আসলে গল্পটা সাজানো হয়েছে কবিগুরুর সময়ের চিন্তাধারা থেকে। যেহেতু আমি সবসময়ই নিজের গানের মিউজিক ভিডিওতে নিজেই উপস্থিত থাকি তাই এবারই একই নিয়ম। আরেকটা বিশাল সত্য হচ্ছে রবীন্দ্রনাথকে কে না ভালোবাসে! নিজের অগোচরে হলেও নিজেকে রবীন্দ্রনাথের প্রেমিকা ভাবতে ভালোলাগে।

রবীন্দ্রনাথের প্রেমিকা হয়েছেন, ভয় লাগেনি?

পড়শীঃ আমি যতটা এক্সাইটেড ছিলাম ততোটা ভয়েও ছিলাম।

শুটিংয়ের কোনো গল্প…

পড়শীঃ মিউজিক ভিডিওটির গল্পের একটা দৃশ্যে আমাকে কাঁদতে হবে। এজন্য পরিচালক আমাকে বললেন কান্নার সময় চোখে গ্লিসারিন দেয়া হবে, তখন তুমি কাঁদবা। তবে গ্লিসারিন না নিয়েই কেঁদে দিয়েছি। এই একটা দৃশ্য তিনবার শুট করা হয়েছে, আমি তিনবারই নরমালি কেঁদেছি।

গ্লিসারিন ছাড়াই কেঁদে দিয়েছিঃ পড়শী

কান্নাটা কী তবে ভালোবাসা থেকে আসছিলো?

পড়শীঃ ভালোবাসাতো অবশ্যই তবে এর সাথে ভয়টাও ছিলো।

কীসের ভয়?

পড়শীঃ বিশ্বকবির প্রেমিকা হিসেবে নিজেকে উপস্থাপন করছি, যদি নিজের সেরাটা না দিতে পারি, যদি এতোটুকুও ভুল হয়ে যায়। এই ভয়টা খুব ভালোভাবেই তাড়া করছিলো।

গান এবং মিউজিক ভিডিও সম্পর্কে বলুন…

পড়শীঃ গানটির সঙ্গীতায়োজন করেছেন সন্ধি এবং মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রম্য খান। এতে রবীন্দ্রনাথের চরিত্রে আছে রাজকুমার।

Share