Home / চাঁদপুর / ‘গ্রেফতারী পরোয়ানা দিয়ে খালেদা জিয়াকে দেশ ও জনগণ থেকে বিচ্ছিন্ন করা যাবে না’
shafij bhuya bnp bikkhob

‘গ্রেফতারী পরোয়ানা দিয়ে খালেদা জিয়াকে দেশ ও জনগণ থেকে বিচ্ছিন্ন করা যাবে না’

বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যস্ত্রমূলক মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবিতে চাঁদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন।

বুধবার (১১ অক্টোবর) সকাল ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. শফিকুর রহমান ভূঁইয়া নেতা-কর্মীদের নিয়ে নতুনবাজার এলাকা থেকে মিছিল শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হন।
bhuna quram
প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. শফিকুর রহমান ভূঁইয়া বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে ষড়যস্ত্রমূলক মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

তিনি বলেন, ‘গ্রেফতারী পরোয়ানা দিয়ে খালেদা জিয়াকে দেশ ও জনগণ থেকে বিচ্ছিন্ন করা যাবে না। যদি দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে অচিরেই মিথ্যা মামলা প্রত্যাহার করা না হয়। তাহলে রাজপথে নেতা-কর্মীদের নিয়ে কঠিন আন্দোলন করা হবে।

জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী গোলাম মোস্তফা, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ খান, যুগ্ম আহবায়ক খলিলুর রহমান গাজীসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এ সময় জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ০৪:০৩ পিএম, ১০ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply