Home / চাঁদপুর / খালেদা জিয়ার গ্রেপ্তারি পরোয়ানা : প্রতিবাদে চাঁদপুর ছাত্রদলের বিক্ষোভ
খালেদা জিয়ার গ্রেপ্তারি পরোয়ানা : প্রতিবাদে চাঁদপুর ছাত্রদলের বিক্ষোভ

খালেদা জিয়ার গ্রেপ্তারি পরোয়ানা : প্রতিবাদে চাঁদপুর ছাত্রদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্স বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লার আদালতে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ করেছে চাঁদপুর জেলা ছাত্রদল।

কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (১০ অক্টোবর) চাঁদপুর জেলা ছাত্রদল ঘরোয়া পরিবেশে বিক্ষোভ সমাবেশ করেছে।

জেলা ছাত্রদলের আহ্বায়ন ফয়সাল আহমেদ বাহারের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝির সঞ্চালনায় বক্তারা বলেন, কুমিল্লায় কে বা করা বাসে আগুন দিয়ে যাত্রীদের পুড়িয়েছে। সেই মামলায় বেগম খালেদা জিয়াকে প্রধান আসামী করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে। এ মিথ্য মামলা ও মিথ্যা জারির বিরুদ্ধে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দুর্বার আন্দোলন গড়ে তুলবে। রাষ্ট্র ক্ষমতা পরিবর্তন হলে কে হয় হুকুমের আসামী তখন তা বোঝা যাবে। ঘুমের মধ্যে সবাই দুঃসপ্ন দেখে, আর সেই সপ্ন দেখে আৎকে ওঠে। শেখ হাসিনা খালেদা জিয়াকে ভয় পেয়ে ঘুমের মধ্যে আৎকে ওঠে। মইনু উদ্দিন ও ফখরুদ্দিনা খালেদা জিয়াকে জেলে দিয়েছিল। আপনারাও প্রস্তুত থাকুন রাষ্ট্রিয় পদ পরিবর্তন পালানোর সুযোগ পাবেন না। আমরা ছাত্রদল রাজ পথে আছি, রাজ পথে থাকবো। আমরা রতনের রক্তের বদলা নেবো।’

এসময় বক্তব্য রাখের পৌর ছাত্রদলের আহ্বায়ক ইসমাইল হোসেন পাটওয়ারী, যুগ্ম আহ্বায়ক কাউসার আহমেদ, কলেজ ছাত্রদলের সভাপতি জিয়াউর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ মেহেদী, ছাত্রদল নেতা মিঠু গাজী, মামুন প্রমুখ।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ০৮:৩৩ পিএম, ১০ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply