Home / চাঁদপুর / চাঁদপুরের শহীদ পাটোয়ারী গ্রুপ থিয়েটার ফেডারেশনের সদস্য নির্বাচিত
Sohid-Patwary

চাঁদপুরের শহীদ পাটোয়ারী গ্রুপ থিয়েটার ফেডারেশনের সদস্য নির্বাচিত

“নাটক আমার শিল্প সংগ্রাম মানবমুক্তির হীরন্ময় হাতিয়ার” এ শ্লোগানকে ধারণ করে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশান-এর ২৩তম জাতীয় সম্মেলন সম্পন্ন হয়েছে।

গত ৪ ও ৫ মে (শুক্রবার ও শনিবার) বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত সম্মেলনের মূল আকার্ষণ ছিলো নির্বাচন। ওই নির্বাচনে চাঁদপুর অনন্যা নাট্যগোষ্ঠীর সভাপতি ও থিয়েটার ফোরাম চাঁদপুর-এর সভাপতি শহীদ পাটোয়ারী চট্টগ্রাম বিভাগের প্রতিনিধি হিসেবে বাংলাদেশ গ্রæপ থিয়েটার ফেডারেশানের কেন্দ্রীয় পরিষদের নির্বাহী সদস্য হিসেবে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

গত ৫ মে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে মর্ধাহ্ন বিরতী শেষে বিকেল ৩টা পর্যন্ত ভোট গণনা চলতে থাকে। রাত পৌঁনে ২টায় প্রধান নির্বাচন কমিশন নাট্যজন এসএম মহসিন আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনের ফলাফল পাওয়ার পর শহীদ পাটোয়ারী চট্টগ্রাম বিভাগের সকল নাট্যদল, নাট্য সংগঠক ও নাট্যকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, আমার এ বিজয় চট্টগ্রাম বিভাগের সকল নাট্যকর্মীর বিজয়। তিনি আশাবাদ ব্যক্ত করে

বলেন, কেন্দ্রীয় পরিষদের নির্বাচিত সদস্য হিসেবে চট্টগ্রাম বিভাগের নাট্যদলগুলোর উন্নয়নের ক্ষেত্রে সবসময় কাজ করে যাবেন। সেজন্য তিনি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করছেন।

করেসপন্ডেন্ট

Leave a Reply