Home / চাঁদপুর / ‘অনির্দিষ্টকালের জন্য’ চাঁদপুরে গ্রামীণ সিম ও লোড বন্ধ
অনির্দিষ্টকালের জন্য চাঁদপুরে গ্রামীণ সিম ও লোড বন্ধ

‘অনির্দিষ্টকালের জন্য’ চাঁদপুরে গ্রামীণ সিম ও লোড বন্ধ

গ্রামীণফোনের লোড, সিম ও কার্ড বিক্রি অনিদিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা দিলেন চাঁদপুর জেলা মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশন। গ্রামীনফোনে কর্মকর্তা কতৃক রিটেইলারদের সাথে অশোভন আচরণের প্রতিবাদে বুধবার বিকেলে শহরের বিপনীবাগস্থ পাটি হাউজে চাঁদপুর জেলা মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশনের প্রতিবাদ সভায় এ ঘোষণা দেয়।

প্রতিবাদ সভায় জেলা মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশনের সভাপতি আ. জলিলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. সোলায়মানের পরিচালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা সংকর রঞ্জন, মো. মানিক, জেলা মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি কামাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আহসান উল্ল্যাহ পলাশ, মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশন পুরাণ বাজার কমিটির আহ্বায়ক লিটন খান, যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ আলী মিয়াজী, মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশনের কোষাদক্ষ আঃ হান্নান, নতুন বাজারের রিটেইলার মো. শহীদ উল্লাহ গাজী, মো. হানিফ, আনিছুর রহমান সুমন, পুরাণ বাজারের রিটেইলার তারেক রহমান, শুভঙ্কর, ওমর ফারুক প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশনের সদস্য নূর মো. নূরু, মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশন পুরাণ বাজার কমিটির যুগ্ম-আহ্বায়ক মো. তারেক, মো. মানিক, সাইফুল, শাহাদাত সহ সংগঠনের নেতৃবৃন্দ ও সামাজিক ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে কোরআরন থেকে তেলোয়াত করেন জেলা মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশনের কোষাদক্ষ আ. হান্নান।

সভায় বক্তরা বলেন, আমরা মোবাইল ফোন রিচার্জ ব্যবসায়ীদের কোম্পনির লোকজনে মনে করে হকারদের নিচে। গ্রামীণফোন কোম্পনির কর্মকর্তারা ব্যবসায়ীদের সাথে অশোভন আচরণ করেছে তার তীব্র নিন্দা জানাই।

যতক্ষণ পর্যন্ত তারা ক্ষমা না চাইবে ততক্ষণ পর্যন্ত গ্রামীণফোনের লোড, সিম ও কার্ড বিক্রি অনিদিষ্টকালের জন্য বন্ধ।

বক্তরা আরো বলেন, ‘আমরা দোকান ভাড়া নিয়ে লোড করে থাকি। কিন্তু কয়েক মাসধরে দেখা যায় বিভিন্ন রাস্তার পাশে প্লাস্টিকের চেয়ার ও টেবিল নিয়ে বসে কোম্পনির লোকজন রিচার্জ করে আমাদের ব্যবসার ক্ষতি করে যাচ্ছে। অবিলম্বে তা যদি বন্ধ না হয় আমরা কঠোর আন্দোলনে যাবে।’

আশিক বিন রহিম : আপডেট, বাংলাদেশ সময় ০২:০০ পিএম, ৩ আগস্ট ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply