Home / চাঁদপুর / চাঁদপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন
gold cup final in chandpur

চাঁদপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

চাঁদপুর স্টেডিয়ামে ৬ দিনব্যাপি বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ শওকত ওসমান ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মঈনুল হাসান।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খোরশেদ আলমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. কবির উদ্দিন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন, মোস্তাক আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ জেলা ও উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাকবৃন্দ।

খেলায় সার্বিক পরিচালনা করেন হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও টুর্নামেন্ট ম্যাচ কমিশনার মো. হাফেজ আহমেদ।

৬ দিনব্যাপি এ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ গ্রহন করে বঙ্গমাতা গোল্ডকাপ কল্যান্দী সরকারি প্রাথমকি বিদ্যালয় ট্রাইব্রেকারের মাধ্যমে ৩ গোলে ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম আলোনিয়া সরকারি প্রাথমিক বিদ্য্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অন্যদিকে বঙ্গবন্ধু গোলকাপ টুর্নামেন্টে মতলব উত্তর উপজেলা মহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৫-৩ গোলে হাজীগঞ্জ উপজেলার নাসির কোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়েছে। খেলা শেষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা উভয় খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ১১:১৩ পিএম, ১৭ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply