Home / উপজেলা সংবাদ / কচুয়া / চাঁদপুরের কচুয়ায় গুণীজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
চাঁদপুরের কচুয়ায় গুণীজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

চাঁদপুরের কচুয়ায় গুণীজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

চাঁদপুরের কচুয়ার উত্তর নয়াকান্দি গ্রামে শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে একুশে ইয়াং ফোরামের আয়োজনে ‘সুশিক্ষিত সমাজ উন্নত জাতি গঠনের হাতিয়ার’এ স্লোগান কে সামনে রেখে গুণীজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

এ সংবর্ধনা সভায় সংগঠনের প্রধান উপদেষ্টা মো.মিজান সরকারের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি মো.আবু সালেহ এর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের এ্যাসোসিট প্রফেসর ড.মো.জাকির হোসেন,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.বিল্লাল হোসেন মোল্লা,প্রধান শিক্ষক মো.শহীদ উল্লাহ পাটওয়ারী, মতলবগঞ্জ জেবির প্রাক্তন প্রধান শিক্ষক ও মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার ও সিনিয়র সহ-সভাপতি রাকিবুল হাসান,সংগঠনের উপদেষ্টা ফখরুল ইসলাম রোকন, ইউপি সদস্য মো. জিলানী প্রমুূখ।

পরে অতিথিবৃন্দ গুণীজন ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ,সনদপত্র তুলেদেন। পরে ‘একুশের উচ্ছাস’ নামের একটি স্মরণিকার মোড়ক উম্মোচন করা হয়।

প্রসঙ্গত,উত্তর নয়াকান্দি গ্রামে একুশে ইয়াং ফোরাম সংগঠনটি ২০১৪ সালে গঠনের পর থেকে এলাকায় সংবর্ধনা,বাল্য বিয়ে ও যৌতুক বিরোধী সভাসহ বিভিন্ন সামাজিক আন্দোলনের সাথে জড়িত থেকে এলাকায় সুনামের সাথে কাজ করে আসছে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ৫:১০ পিএম,১০ নভেম্বর ২০১৭,শুক্রবার
এজি

Leave a Reply