Home / চাঁদপুর / গাড়ির আকার পরির্বতন করায় চাঁদপুরে ১৪ মামলা
গাড়ির আকার পরির্বতন করায় চাঁদপুরে ১৪ মামলা

গাড়ির আকার পরির্বতন করায় চাঁদপুরে ১৪ মামলা

চাঁদপুর কুমিল্লা রোডের মঠখোলায় সোমবার (১৭ এপ্রিল) বিকেলে গাড়ির আকার পরির্বতন করায় ১৪ মামলায় ৩০ হাজার টাকা জরিমানা ও ৭টি ট্রাকের অননুমোদিত বাম্পার ও দু’পাশে এ্যাঙ্গেল তাৎক্ষনিক অপসারণ করেছে ভ্রাম্যমাণ আদালত।

চাঁদপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজনীন সুলতানা ও চাঁদপুর বিআরটিএ পরিদর্শক মেহেদী হাসান জানান, বাস, মিনিবাস, ট্রাক, কভার্ড ভ্যানের সামনে-পেছনে অননুমোদিত বাম্পার ও দু’পাশে তিনকোনা লোহা-ষ্টীলের পাত( এ্যাঙ্গেল) লাগিয়ে আকার- আকৃতি বা কাঠামো পরিবর্তন এবং ট্রাকের বডিতে চোখালো-ধারালো হুক সংযুক্ত করা ও ড্রাইভারের কেবিনের সম্মুখস্থ চ্যাসিসের বর্ধিত অংশ অপসারণ না করায় চাঁদপুর বিআরটিএ এ অভিযান পরিচালনা করে।

অননুমোদিত বাম্পার ও দু’পাশে এ্যাঙ্গেল লাগিয়ে চলাচলকারি বাস, মিনিবাস, ট্রাক, কভার্ড ভ্যানের বিরুদ্ধে প্রতিদিন ভ্রাম্যামণ আদালত পরিচালনা করা হবে।

চাঁদপুর বিআরটিএ সহকারী পরিচালক শেখ ইমরান জানান, বাস মিনিবাস, ট্রাক, কভার্ড ভ্যানের সামনে-পেছনে অননুমোদিত বাম্পার ও দুপাশে তিনকোনা লোহা-ষ্টীলের পাত (এ্যাঙ্গেল) অপসারণ না করায় ১৪ মামলায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো জানান, নির্বাহী ম্যাজিস্ট্রট নাজনীন সুলতানা মহোদয়ের নির্দেশে তাৎক্ষনিক ৭টি ট্রাকের অননুমোদিত বাম্পার ও দ‘পাশের এ্যাঙ্গেল অপসারণ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

সিনিয়র করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ০৮: ০৬ পিএম, ১৭ এপ্রিল ২০১৭, সোমবার
এইউ

Leave a Reply