Home / জাতীয় / রাজনীতি / গাজীপুর সিটি নির্বাচন ঘিরে ষড়যন্ত্র চলছে: মায়া চৌধুরী
সিটি

গাজীপুর সিটি নির্বাচন ঘিরে ষড়যন্ত্র চলছে: মায়া চৌধুরী

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আজমত উল্লা খানকে ভোট দিলে ভাগ্যের পরিবর্তন হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

তিনি বলেন, আজমত উল্লা খানকে ভোট দিলে লুটপাট হবে না, দুর্নীতি হবে না। এ নির্বাচনের মাধ্যমে সন্ত্রাসের বিরুদ্ধে নৌকা মার্কায় ভোট দিয়ে দাঁত ভাঙা জবাব আমরা দিতে চাই। এ নির্বাচনকে ঘিরে দেশি, আন্তর্জাতিক এবং স্থানীয় ষড়যন্ত্র চলছে। নির্বাচন যাতে সুষ্ঠু না হয় তাই এ ষড়যন্ত্র চলছে।

শুক্রবার (১৯ মে) বিকেলে গাজীপুর মহানগরীর ভোগড়া মধ্যপাড়া ঈদগাহ মাঠে যুবলীগ আয়োজিত এক নির্বাচনী সভায় এসব কথা বলেন তিনি।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, সব ষড়যন্ত্র উপেক্ষা করে নৌকার বিজয় আনতে হবে। নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে বাড়ি বাড়ি গিয়ে ভোট ভিক্ষা চাইবো। জননেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছাবো। এ ভোটের মাধ্যমেই শেখ হাসিনার নৌকার বিজয় হবে।

নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল। সভাপতির বক্তব্যে তিনি বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে ২৫ তারিখের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা। নৌকার বিজয়ের জন্য মহানগর যুবলীগ ৫৭টি ওয়ার্ডে দিন-রাত কাজ করছে। বঙ্গবন্ধুর প্রশ্নে এবং নেত্রীর প্রশ্নে আপসহীন থাকতে হবে। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে যুবলীগের নেতৃত্বে ভোট বিপ্লব করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এনামুল হক এনাম, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম সৈকত জোয়াদ্দার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিস্টার তৌফিকুর রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, তথ্য ও গবেষণা সম্পাদক সামসুল আলম অনিক, মহানগর আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিন, যুবলীগ নেতা সাইদুল ইসলাম, আতাউর রহমান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক সদস্য সুমন আহম্মেদ শান্তবাবু, মমতাজ উদ্দিন, সোহরাব হোসেন প্রমুখ।

টাইমস ডেস্ক/ ১৯ মে ২০২৩