Home / সারাদেশ / গাজীপুরে প্রেমিক হত্যা
গাজীপুরে প্রেমিক হত্যা
প্রতীকী ছবি

গাজীপুরে প্রেমিক হত্যা

গাজীপুর করেসপন্ডেন্ট :

জেলার টঙ্গীতে প্রেমিক মিলন বসাক (২৮) কে হত্যার অভিযোগে প্রেমিকাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- প্রেমিকা দীপা চৌধুরী ও তার নতুন প্রেমিক সজিব ঘোষ (২৬), ছোট বোন সুমা চৌধুরী(২৬) ও বান্ধবী রুমা আক্তার (২১)।

দায়ের করা মামলার বিবরণ সূত্রে জানা যায়, মিলন বসাক ও দীপা চৌধুরীর মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। সেই সূত্রে মিলন প্রায়ই দীপাদের টঙ্গী মাছিমপুরের বাসায় যাতায়াত করতেন।

উল্লেখ্য, গত ১২ মে সকাল ১০টায় মিলন তাদের জয়দেবপুরের বাসা থেকে বের হয়ে আর ফিরেনি মিলন। এরপর ১৪ মে বৃহস্পতিবার রাত পৌনে ৯টায় দীপা মিলনদের বাসায় ফোন করে জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মিলন তাদের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে টঙ্গী সরকারি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। দীপা ও সজিবের মধ্যে নতুন প্রেমের সম্পর্কের জের ধরে সৃষ্ট বিরোধে মিলনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে মামলায় অভিযোগ আনা হয়।

টঙ্গী মডেল থানার এসআই নজমুল হুদা এ বিষয়ে জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে মিলনকে শ্বাসরুদ্ধ করে অথবা বিষক্রিয়ায় হত্যা করা হয়েছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫