Home / চাঁদপুর / আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণ
আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণ

আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজে পুরস্কার বিতরণ

‎আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের ২০১৫ সালের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ বৃহস্পতিবার সকাল ১১টায় স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

একাডেমীর সহকারী প্রধান শিক্ষক কাজী মুহাম্মদ মুরাদ হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ আল আমিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুহাম্মদ মাহবুবুর রহমান।

তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও সমান পারদর্শী হতে হবে। তবে প্রতিটি শিক্ষার্থী নিজ স্বাস্থ্য ও মন ভালো রাখতে লেখাপড়ার রুটিন ঠিক রেখেই খেলাধুলা করতে হবে।

তিনি আরো বলেন, তোমরা যে পুরস্কার পেয়েছ তা প্রকৃত পুরস্কার নয়। এটি তোমাদের জন্য প্রেরণা মাত্র। আসল পুরস্কার সেদিনই তোমরা পাবে, যে দিন লেখাপড়া করে সৎ, দক্ষ, যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে নিজেদেরকে তৈরি করে দেশ পরিচালনায় অবদান রাখার উপযুক্ত হবে। সেদিন তোমরা এ জাতির নিকট থেকে পুরস্কৃত হবে এবং সর্বশেষ মহান আল্লাহ তোমাদের পুরস্কৃত করবেন। আর সে চূড়ান্ত পুরস্কারের জন্য নিজকে এখন থেকেই গড়তে হবে।

এ সময় উপস্থিত ছিলেন একাডেমীর সহকারী প্রধাণ শিক্ষক মাওলানা বিল্লাল হোসেন মিয়াজী, সহকারী শিক্ষক মাওলানা আক্তার হোসেন, মাওলানা আবু আহমদ, সাইফুল আলম, নাছির উদ্দিন, নজরুল ইসলাম প্রমুখ। পরে বিজয়ীদের হাতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার তুলে দেন প্রধান অতিথি অধ্যক্ষ মাহবুবুর রহমান।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

Saturday, ‎May ‎16, ‎2015 09:20:11 PM

স্টাফ করেসপন্ডেন্ট :