Home / বিশেষ সংবাদ / গাছে বেঁধে গৃহবধূ নির্যাতন : বিচার চেয়ে মানববন্ধন
গাছে বেঁধে গৃহবধূ নির্যাতন : বিচার চেয়ে মানববন্ধন

গাছে বেঁধে গৃহবধূ নির্যাতন : বিচার চেয়ে মানববন্ধন

‎Tuesday, ‎02 ‎June, ‎2015   10:41:38 PM

নড়াইল করেসপন্ডেন্ট :

নড়াইলের শালবরাত গ্রামে গাছে বেঁধে গৃহবধূ ববিতাকে নির্যাতনের মামলার আাসামিদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

নাগরিক অধিকার সংরক্ষণ কমিটি আয়োজনে আজ মঙ্গলবার আদালত সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন এ্যাডভোকেট রমা রানী, সাংবাদিক কার্তিক দাসসহ বিভিন্ন পেশার মানুষ। পরে পদযাত্রা সহকারে জেলা প্রশাসাক আব্দুল গাফফার খানের নিকট স্মারকলিপি পেশ করা হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, মামলার ছয় নম্বর আসামি আজিজুর রহমান আরজু জামিনে এসে ববিতার বাবার বাড়িতে গিয়ে মামলার বাদী ও সাক্ষীদের হুমকি দেন। এ ছাড়া ববিতার ভাই হাদিউজ্জামানকে শারীরিকভাবে লাঞ্ছিতও করেন। এ কারণে মামলার বাদী ও সাক্ষীরা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

গত ৩০ এপ্রিল নড়াইলের লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামের গৃহবধূ ববিতা খানমকে গাছের সঙ্গে বেঁধে অমানবিক নির্যাতন চালানো হয়। এ ঘটনায় নির্যাতিতা ববিতার মা খাদিজা বেগম বাদী হয়ে ববিতার স্বামী শফিকুল শেখ, শ্বশুর, শাশুড়ি ও দেবরসহ সাতজনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।