Home / চাঁদপুর / চাঁদপুর পুরাণবাজার মধুসূদন উবিতে বার্ষিক মিলাদ ও দোয়া
Milad

চাঁদপুর পুরাণবাজার মধুসূদন উবিতে বার্ষিক মিলাদ ও দোয়া

চাঁদপুরের প্রধান ব্যবসায়ীক এলাকা পুরাণবাজারে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মধূসূদন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের হলরুমে ধর্মীয় আয়োজনের মধ্যদিয়ে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের ভালো ফলাফল এবং সুন্দর জীবন তথা দেশ ও জাতির সার্বিক কল্যান কামনা করে দোয়া মোনাজাত করেন ঐতিহাসিক পুরাণবাজার জামে মসজিদের খতিব মুফতি ইব্রাহীম খলিল। মিলাদ মাহফিল পূর্বক শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষামূলক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস এবং সুন্দর ও আদর্শভিত্তিক জীবন গঠনে ধর্মীয় আলোচনা করেন মোহাম্মদীয়া জামে মসজিদের খতিব মাওলানা ইলিয়াছ ফরিদী।

সহকারি শিক্ষক মোহাম্মদ হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. গোলাম সরওয়ার ফেরদৌস, ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আসলাম গাজী, পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. আলী হোসেন, ব্যবসায়ী আলহাজ্ব শাহআলম বাদশা, সংগঠক জাকির হোসেন খান শিপন, আ. মান্নান ঢালী, বিদ্যালয়ের সহকারি শিক্ষক গোপাল ঘোষ, শাহিন সুলতানা, মো. ওয়াহিদুর রহমান লাবু, সিক্তা সাহা, দুলাল রায়, নাজনীন নবী, তাপসি চক্রবর্তী, বিশ্বজিৎ চন্দ্র, গীতা মজুমদার, রেজাউল করিম, দিলীপ কুমার দেবনাথ, অমল নন্দী, রতন পালসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকবৃন্দ।

এর আগে বিদ্যালয়য়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে ক্বেরাত ও হামদ নাত প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সবশেষে প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ কর হয়।

প্রতিবেদক:আশিক বিন রহিম
২৭ জানুয়ারি,২০১৯