Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থার বৃত্তি ফলাফল
গল্লাক-বাজার-শিক্ষা-ও-সমাজ-উন্নয়ন-সংস্থা
গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থার মেধা বৃত্তি ২০১৯ এর ফলাফল হল সুপার ও সচিবের কাছে হস্তান্তর করছেন পরীক্ষকগণ।

গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থার বৃত্তি ফলাফল

চাঁদপুর জেলাধীন ফরিদগঞ্জ উপজেলার গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থার শিক্ষা বৃত্তি পরীক্ষা গত ২৭ ডিসেম্বর ২০১৯ ইং শুক্রবার গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার ৫৫ টি প্রতিষ্ঠানের ১ হাজার ১শ’ ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। শ্রেণি ভিত্তিক ১০০ বা ৭৫ নাম্বারের নৈর্ব্যক্তিক অভীক্ষায় ১ম থেকে ৫ম শ্রেণি পর্যন্ত সকাল ৯:৩০টা থেকে ১০:৩০টা পর্যন্ত ৭৫ নাম্বারের এবং ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ১১:৩০টা থেকে ১২:৩০টা পর্যন্ত ১০০ নাম্বারের পরীক্ষা সম্পন্ন হয়।

বৃত্তি পরীক্ষা চলাকালীন কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করেন গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল হান্নান। হল সুপারের দায়িত্ব পালন করেন গল্লাক দারুচ্ছুন্নাত আলিম মাদরাসার (প্রঃ) অধ্যক্ষ মাওলানা আবদুর রহমান। এছাড়াও পরীক্ষা চলাকালীন হল পরিদর্শন করেন ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল গণি (বাবুল) পাটওয়ারীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে পড়া এলাকার মেধাবী শিক্ষার্থী ও এলাকার যুবকদের উদ্যোগে এবং এলাকাবাসীর সহযোগিতায় পরীক্ষাটি অনুষ্ঠিত হয়। পরীক্ষার সার্বিক পরিচালনায় ছিলেন গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোক্তা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মেধাবী শিক্ষার্থী আ.স.ম. আল আমিন এবং গল্লাক বাজার শিক্ষা ও সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোক্তা, এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ বোরহান উদ্দীন।

ফলাফল: মোট বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ৮১ জন। প্রতি শ্রেণিতে সর্বোচ্চ নাম্বারপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করার ভিত্তিতে তাদের ফলাফল তথা রোল নং উল্লেখ করা হলো : ১ম শ্রেণি: ১০৮২, ১০৯৮, ১১০১, ১০৮৪, ১০৪৭, ১০৮৯, ১০৪৫, ১১০০, ১০৯২, ১০৮৩ , ১০৮৫, ১০৪৬। ২য় শ্রেণি: ২১৪৩, ২১৮২, ২১৯৯, ২২০০, ২১৯৩, ২১০২, ২১৮০, ২১৮১, ২১৭৯, ২১৩০, ২১২৫। ৩য় শ্রেণি: ৩১৩৫, ৩১৭১, ৩১৭৬, ৩১৭৫, ৩১৪৭, ৩১৭৭, ৩১৭২, ৩১৯০, ৩১৭০, ৩১৯৫, ৩১৬০, ৩১৮৫, ৩১৫৩। ৪র্থ শ্রেণি: ৪২১৭, ৪২০৭, ৪২১২, ৪১৬৪, ৪১৯৬, ৪২০৮। ৫ম শ্রেণি: ৫২৭৫, ৫২২৮, ৫২৫৬, ৫৩৩৭, ৫৩৩৮, ৫২৩৩, ৫৩২৩, ৫২৮৫, ৫৩৩৬। ৬ষ্ঠ শ্রেণি: ৬২০৮, ৬২০৬, ৬২০৭, ৬১৮৩, ৬১৭৩, ৬২১৯। ৭ম শ্রেণি: ৭২০২, ৭১৯৯, ৭১৩৩, ৮১৭৬, ৭১১৭, ৭২০৮, ৭১০৭। ৮ম শ্রেণি: ৮১৯২, ৮১৯৩, ৮১২৫, ৮১৫৭, ৮১৭০। ৯ম শ্রেণি: ৯১৯২, ৯১৮৬, ৯১০৬, ৯১৭২, ৯১৫৩, ৯১৫২। ১০ম শ্রেণি: ১০১৫৩, ১০১২৬, ১০১৭৮, ১০১২৩, ১০১৫৬, ১০১৫৫। উল্লেখ্য, বৃত্তির পুরস্কার, অর্থ ও সনদ প্রদান বিষয়ে পরবর্তীতে বৃত্তিপ্রাপ্তদের মোবাইলে জানিয়ে দেয়া হবে।

প্রেস বিজ্ঞপ্তি, ৩০ ডিসেম্বর ২০১৯