Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / গল্লাক বাজারে এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন
গল্লাক বাজারে এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন

গল্লাক বাজারে এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন

ফরিদগঞ্জ উপজেলায় গ্রাহকদের ইসলামী ব্যাংকিং সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে গল্লাক বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি.এর এজেন্ট ব্যাংকি কেন্দ্রের উদ্বোধন সোমবার (২৯ অক্টোবর) সকালে করা হয়েছে। নতুন কেন্দ্রের শুভ উদ্বোধন উপলক্ষে গল্লাক বাজারে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লি.এর কুমিল্লা জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো.মোশাররফ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুন-অর রশিদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান আ.গনি বাবুল পাটওয়ারী,ব্যাংকের হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক শহিদুল ইসলাম,গল্লাক বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ব্যবসায়ী আনোয়ার হোসেন খোকন আখন্দ, বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আ: মান্নান, ব্যবসায়ী আনোয়ার হোসেন, বিল্লাল হোসেন, আব্দুস সাত্তার পাটওয়ারী, জাব্বার।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর এফএভিপি ও ফরিদগঞ্জ শাখা প্রধান মুহাম্মদ এমদাদুল হক ও সভার শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন গল্লাক বাজার এজেন্ট ব্যাংকি কেন্দ্রের এজেন্ট ও মেসার্স মাহবুব এন্টার প্রাইজের স্বত্ত্বাধিকারী মো. মাহবুব মোরশেদ কচি।
দোয়া ও মুনাজাত পরিচালনা করেন গল্লাক দারুচ্চুন্নাত আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাও. আব্দুর রহমান। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ফিতাকেটে এজেন্ট কেন্দ্রের শুভ উদ্বোধন করেন।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ

Leave a Reply