Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / গন্ধর্ব্যপুর দক্ষিণে আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি বাচ্ছু, সম্পাদক সিরাজ
আওয়ামী লীগের

গন্ধর্ব্যপুর দক্ষিণে আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি বাচ্ছু, সম্পাদক সিরাজ

অবশেষে হাজীগঞ্জ উপজেলার ১০ নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। ৬ নভেম্বর রবিবার কাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। উক্ত সম্মেলনের আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন বাচ্ছুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খোরশেদ আলম শোভনের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হেলাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক হাজী জসিম উদ্দিন ও গোলাম ফারুক মুরাদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনের শুরুতে ইউনিয়নের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে অধিবেশনের কার্যক্রম পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন। তিনি প্রস্তাব ও সমর্থনের আহবান জানালে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতা আবারো নির্বাচিত হয়েছেন গন্ধর্ব্যপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্ছু। সাধারণ সম্পাদক পদে ২ জনের প্রস্তাব-সমর্থনে গনতান্ত্রিক প্রক্রিয়া (ভােটের) মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সিরাজুল ইসলাম ভৃঁইয়া।

নির্বাচিতদের নাম ঘোষনা করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হেলাল উদ্দিন মিয়াজী সম্মেলনের সভাস্থল সমাপ্ত করেন। পরে করতালি ও শ্লোগান দিয়ে নেতাকর্মীরা নির্বাচিতদের বরণ করে নেন। পরে বিজয়ীদের নিয়ে নেতাকর্মীরা মিছিল বের করেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়া নব-নির্বাচিত সভাপতি গিয়াসউদ্দিন বাচ্ছু ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ভৃঁইয়া বলেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনে এই ইউনিয়ন আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করে নৌকার পক্ষে কাজ করে যাবো । আমাদের এ বিজয়ে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের তৃনমূল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা করেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,
৬ নভেম্বর ২০২২