Home / চাঁদপুর / গণমানুষের দাবি আদায়ে চাঁদপুরে সমাবেশ করবে ইসলামী আন্দোলন
গণমানুষের

গণমানুষের দাবি আদায়ে চাঁদপুরে সমাবেশ করবে ইসলামী আন্দোলন

বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে আগামী ৬ অক্টোবর চাঁদপুর হাসান আলী হাইস্কুল মাঠে সমাবেশ করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সোমবার দুপুরে শহরের বাইতুল আমীন শপথ চত্বরে সমাবেশের লিফলেট বিতরণ করেন জেলা ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ।

সমাবেশের লিফলেট বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মুহাম্মাদ জয়নাল আবেদিন।

উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলনের জেলা সেক্রেটারী কেএম ইয়াসিন রাশেদসানী, অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ বেলাল, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা হেলাল আহমাদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মীর মোশাররফ হোসেন, সংখ্যালঘু সম্পাদক পীরজাদা মাওলানা আফসার উদ্দিন, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি মাওলানা আবুল বাশার তালুকদার, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ সেলিম হোসাইন, জেলা শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদ মোঃ মহিবুল্লাহ, জেলা যুব আন্দোলনের নেতা শেখ মোঃ হাবিবুর রহমান।

লিফলেট বিতরণের উদ্বোধন কালে ইসলামী আন্দোলনের জেলা সভাপতি শেখ মুহাম্মাদ জয়নাল আবেদিন বলেন, দেশের বর্তমান রাজনৈতিক সংকট উত্তরণে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের বিকল্প নেই। এই দাবি বর্তমানে গণমানুষের দাবিতে পরিণত হয়েছে। আমরা গণমানুষের দাবি আদায় চাঁদপুরে বৃহৎ সমাবেশের প্রস্তুতি নিয়েছি। চাঁদপুরে ইসলামী আন্দোলনের সমাবেশ হবে গণমানুষের দাবি আদায়ের সমাবেশ। অতএব গণমানুষের এই সমাবেশে সকলকে সম্পৃক্ত করতে আমরা লিফলেট বিতরণের মাধ্যমে দাওয়াতি কাজ করছি। আগামী ৬ অক্টোবরের সমাবেশে চাঁদপুরের সকল শ্রেণী পেশার মানুষকে উপস্থিত থাকার আহ্বান জানান তিনি।

শহরের বাইতুল আমি শপথ চত্বর থেকে সমাবেশের লিফলেট বিতরণের কার্যক্রম শুরু করে, হকার্স মার্কেট, রেলওয়ে প্লাটফর্ম ও শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে লিফলেট বিতরণ করা হয়।

স্টাফ রিপোর্টার, ২৫ সেপ্টেম্বর ২০২৩