Home / সারাদেশ / গণমাধ্যম সপ্তাহ বিষয়ক সংবাদ-প্রবন্ধে পুরস্কার ঘোষণা
গণমাধ্যম সপ্তাহ, পুরস্কার ঘোষণা

গণমাধ্যম সপ্তাহ বিষয়ক সংবাদ-প্রবন্ধে পুরস্কার ঘোষণা

জাতীয় গণমাধ্যম সপ্তাহের ১-৭ মে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবির স্বপক্ষে সংবাদ বা প্রবন্ধ তৈরিতে পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ। সংগঠনের কেন্দ্রিয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ ঘোষণা করেন। তবে সংগঠনের দাবি সংশ্লিষ্ট প্রচার-প্রচারনার জন্য ব্যক্তি সাংবাদিক ও সংগঠন পর্যায়ে বিশেষ পুরুস্কৃত করা হবে।

দেশের সকল জেলা বা উপজেলার সাংবাদিকরা সংবাদ বা প্রবন্ধ তৈরি করে এ পুরস্কার গ্রহন করতে পারবেন। দেশব্যাপি মোট ২১ জনকে পুরুস্কৃত করা হবে। প্রবন্ধটি সাংবাদিকসহ বিশিষ্টজনদের মতামত গ্রহণ করে বিশেষ সংবাদ বা প্রবন্ধটি প্রকাশের অনুরোধ করা যাচ্ছে। সংবাদ বা প্রবন্ধটি আগামি ৩০ এপ্রিল ২০২১ তারিখের মধ্যে প্রকাশ করা হবে। আগামি গণমাধ্যম সপ্তাহের-২০২১ সালের আয়োজনে পুরুস্কৃত করা হবে।

গণমাধ্যম সপ্তাহ, পুরস্কার ঘোষণা

সাক্ষাতকার গ্রহণের ক্ষেত্রে স্থানীয় ৪-৫ জনের কিংবা বেশি সংখ্যক মতামত দিয়ে সংবাদটি অনলাইন, স্থানীয়, জাতীয় পত্রিকায় প্রকাশ করতে পারেন। প্রবন্ধটি সর্বোচ্চ ৩০০-৪৫০ শব্দের মধ্যে হতে পারে।

আপনারা জানেন যে, গণমাধ্যম সপ্তাহ ২০১৭ থেকে চালু হয়ে ২০২১ সালে পঞ্চম বারের মত দেশে উদযাপিত হচ্ছে। আকর্ষনীয় লেখা বা প্রবন্ধ প্রকাশের পর কেন্দ্রে পাঠানোর পর পুরুস্কারের জন্য মনোনীত করা হবে।

করেসপন্ডেন্ট , ২২ এপ্রিল ২০২১
এজি