Home / বিনোদন / ‘গজনী’র ভিলেন বলিউড অভিনেতা প্রদীপ রাওয়াত বাংলাদেশি ছবিতে 
‘গজনী’র ভিলেন বলিউড অভিনেতা প্রদীপ রাওয়াত বাংলাদেশি ছবিতে 

‘গজনী’র ভিলেন বলিউড অভিনেতা প্রদীপ রাওয়াত বাংলাদেশি ছবিতে 

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘হিরো ৪২০’। বর্তমানে কলকাতার বিভিন্ন লোকেশনে চলছে ছবিটির দৃশ্যধারনের কাজ।

এই ছবি দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশি চলচ্চিত্রে অভিনয় করছেন ‘গজনী’র ভিলেন খ্যাত বলিউড অভিনেতা প্রদীপ রাওয়াত। আমির খানের ‘গজনী’ ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করে তিনি সাড়া ফেলেছিলেন।

জানা গেছে, ‘হিরো ৪২০’ ছবিতেও তিনি ভিলেন চরিত্রেই হাজির হবেন। এখানে তার সঙ্গে আরো থাকবেন বাংলাদেশের জনপ্রিয় খল অভিনেতা আহমেদ শরীফ। এছাড়া ছবিতে আরও চারজন ভিলেন রয়েছেন। তারা হলেন কলকাতার অভিনেতা আশীষ বিদ্যার্থী, বাংলাদেশের শিমুল খান, বিলাশ ও রেজাউর রহমান রাজু।

বাংলাদেশের সৈকত নাসির ও কলকাতার সুজিত মণ্ডলের যৌথ পরিচালনায় চলছে ‘হিরো ৪২০’ চলচ্চিত্রের শুটিং। কলকাতা অংশের শুটিং শেষ করেই ‘হিরো ৪২০’ ছবির টিম ছুটবে থাইল্যান্ডে। সেখানে বেশ কিছু অংশের চিত্রধারন করা হবে। সবশেষে আগামী ৬ জানুয়ারি ঢাকায় ফেরার কথা রয়েছে তাদের।

কলকাতার এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘হিরো ৪২০’ ছবির প্রধান চরিত্রে রয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া ও ভারতের রিয়া সেন। তাদের দু’জনের বিপরীতে থাকছেন কলকাতার নায়ক ওম। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তানভীর, তুলিকা বসু, রেবেকা, শুভাশীষ মুখার্জী, জিয়া, পার্থ প্রমুখ।

বিনোদন নিউজ ডেস্ক || আপডেট: ০৬:১৫ পিএম, ২২ ডিসেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর