খেলাধুলা মনোযোগী হলে যুবসমাজ মাদকমুক্ত থাকবে: এএসপি মতলব সার্কেল 

সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত বলেন খেলাধুলার প্রতি যুবকদেরকে মনোযোগী করতে পারলে মাদকমুক্ত হবে যুবসমাজ। মতলব পৌরসভার ৫ নং ওয়ার্ড যুব সমাজের উদ্যেগে মাদক বিরোধী ফুটবল প্রতিযোগিতা ও  পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরো বলেন, এলাকায় যুবকরা যদি বেকার থাকে এবং লেখাপড়াও না করে তখন তারা নানা ধরনের অপরাধের সাথে লিপ্ত হয়ে পড়ে।এতে করে যুবসমাজ ধ্বংসের দিকে ধাবিত হয়।তাই স্কুল,কলেজ ও মাদ্রাসায় পড়ুয়া ছেলেরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার করলে শরীর স্বাস্থ্য ভাল থাকে এবং মেধা বিকশিত হয়।

গত ৩ সেপ্টেম্বর বিকাল ৪ টায় পৌরসভার ৫ নং ওয়ার্ডের  শোভনকরদী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বালুর মাঠে যুবসমাজের উদ্যেগে আয়োজিত  প্রীতি ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা কৃষকলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব জয়নাল আবেদীন প্রধানের সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ  মহিউদ্দিন মিয়া, মতলব কেন্দ্রীয়  সমবায় সমিতির চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ওয়াজ উদ্দিন প্রধান প্রধান,  বীর মুক্তিযুদ্ধা ও প্রাক্তন প্রধান শিক্ষক  আলহাজ আরিফুর রহমান ( জমির মাষ্টার), বীর মুক্তিযুদ্ধা মোঃ রুহুল আমিন কাজী, সাবেক কমিশনার মোঃ শাজাহান সাগর, মোঃহেলাল মিয়াজী, তাসকিন আহমেদ দীপু,অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ সালাউদ্দিন প্রধান। উক্ত অনুষ্ঠানে খেলোয়াড়দের মাঝে  প্রধান অতিথি সহকারী পুলিশ সুপার মতলব সার্কেল ইয়াসির আরাফাতের পক্ষ থেকে ফুটবল প্রদান করা হয়।

প্রতিবেদকঃ মাহফুজ মল্লিক

Share