Home / চাঁদপুর / খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদককে না বলুন : ইব্রাহীম জুয়েল
jewel football

খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদককে না বলুন : ইব্রাহীম জুয়েল

৩য় ফিরোজা-হাফেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শুক্রবার (২ ফেব্রæয়ারি) বিকেলে শহরের ষোলঘর বালুর মাঠে উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণের আয়োজন সম্পন্ন হয়।

বিকেল সাড়ে ৩টায় টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় সুপার ইলেভেন ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ণ হয় মোল্লা একাদশ টিম। এসময় এলাকার শান্তিপ্রিয় বিপুল দর্শক আনন্দিত হয়ে খেলা উপভোগ করেন। পরে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন আয়োজন ও অতিথিবৃন্দ।

পুরস্কার বিতরণপূর্বক সংক্ষিপ্ত আলোচনায় সভাপতির বক্তব্য রাখেন জেলা জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল।

তিনি বক্তব্যে বলেন, আমাদের নতুন প্রজন্মকে পড়ালেখার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত রাখতে হবে। যাতে করে তাদের মধ্যে প্রতিযোগিতার মনোভাব সৃষ্টি হওয়ার পাশাপাশি তাদের মাঝে দেশপ্রেম জাগ্রত হয়।

তিনি বলেন, আমাদের দেশের বর্তমান সময়ে যেভাবে সমাজিক অবক্ষয় হচ্ছে তার মূলে রয়েছে অপসংস্কৃতি ও মাদকের ভয়ানত ছোঁবল। তাই আমাদের নতুন প্রজন্মকে সত্যিকার অর্থে দেশের সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। আমি সচেতন মাহলকে অনুরোধ করবো, খেলাধুলা আয়োজনের মাধ্যমে সামাজ থেকে মাদককে না বলুন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক টিপু সুলতান ও মো.জামাল ছৈয়াল। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মো. কাজী নজরুল ইসলাম সোহেল। জাবেদ রহমান মনার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ফুটবল টুর্নামেন্টের আয়োজক সুমন, কবির, ফারুক, শাহাদাত, হৃদয় ও রুবেল। ফাইনাল খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, মিলন, ইয়াসিন ও মোস্তফা।

চাঁদপুরে ৩য় ফিরোজা-হাফেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন আয়োজক ও অতিথিবৃন্দ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:০৩ পিএম, ২ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ