Home / চাঁদপুর / মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই : শিক্ষামন্ত্রী
খেলাধুলার

মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই : শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি বলেছেন, ‘দেশকে মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই। করোনার কারণে দুই বছর আমাদের ছেলেমেয়েরা খেলাধুলা করতে পারেনি। আজকে যে দুই দল খেলায় অংশ নিয়েছে তাদের উভয়কে আমি ধন্যবাদ জানাচ্ছি। খেলোয়ার সুলভ মনোভাব বঝায় রাখার জন্য। চাঁদপুরে যেমন শিল্প সংস্কৃতির ঐতিহ্য রয়েছে। তেমনি খেলাধুলার ঐতিহ্যও কম নয়। খেলাধুলার আরো প্রসার ঘটাতে হবে, কারণ যাতে আমাদের ছেলেমেয়েরা খেলাধুলার মাধ্যমে বেড়ে উঠতে পারে।’

১৩ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত ১৯তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম বার।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সরকারের সাবেক সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, (রাজস্ব )রাশেদা আক্তার, (শিক্ষা ও আইসিটি ) চাঁদপুর পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের ভূইয়াসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

খেলায় নির্ধারিত সময়ের মধ্যে ১-১ গোল হওয়ায় পরে ফরিদগঞ্জ উপজেলা ট্রাইবেকারে ৪-২ গোলে চাঁদপুর সদর উপজেলাকে হারিয়ে বিজয়ী হয়।

স্টাফ করেসপন্ডেট, ১৩ অক্টোবর ২০২২