চাঁদপুরে ক্ষতিগ্রস্থ মন্দির পরিদর্শনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

চাঁদপুরের হাজীগঞ্জে হামলার শিকার বিভিন্ন মন্দির পরিদর্শন করেছেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি। মঙ্গলবার ১৯ অক্টোবর বিকেলে তিনি হাজীগঞ্জ পৌর এলাকার শ্রী শ্রী রাজ লক্ষ্মী নারায়ণ জিউড় আখড়া ও রামকৃষ্ণ সেবাশ্রম পরিদর্শন করেন। এসময় তিনি হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

পরিদর্শনকালে মন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, সারা বাংলাদেশে যেখানে যেখানে এই ঘটনা ঘটেছে এটাতো বুঝাই যাচ্ছে এটি পরিকল্পিতভাবে এই হামলাগুলো করা হচ্ছে। সব জায়গায়ই চিহ্নত করা হয়েছে অপরাধী কারা। সরকার অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

তিনি বলেন, বিদেশী শক্তি এই ঘটনার সাথে জড়িত কিনা তা তদন্তের বিষয়, তবে বিদেশে বসে কোন কোন অপশক্তির ধারক ও বাহক ষড়যন্ত্রের জাল বুনছে এটিতো খুব স্পষ্ট। তাদের বিভিন্ন ধরনের কথাও বিভিন্ন জায়গায় পাওয়া যাচ্ছে।

এসময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ,জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু,কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুন,হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী,পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার,অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ,উপজেলক পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা.রুহিদাস বনিকসহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

শরীফুল ইসলাম , ১৯ অক্টোবর ২০২১

এজি

Share