Home / চাঁদপুর / ক্যান্সারে আক্রান্ত শিশু মীমকে বাঁচাতে সাহায্যের আবেদন
ক্যান্সারে আক্রান্ত শিশু মীমকে বাঁচাতে সাহায্যের আবেদন

ক্যান্সারে আক্রান্ত শিশু মীমকে বাঁচাতে সাহায্যের আবেদন

এ সুন্দর পৃথিবীতে দীর্ঘদিন ধরে বাঁচার জন্যে কার না স্বাদ জাগে। প্রত্যেকটা মানুষই চায় সুখের মাঝে দীর্ঘ হায়াত নিয়ে বেঁচে থাকতে। পৃথিবীর সব মানুষের মতো ১১ বছর বয়সী ছোট্ট শিশু মীম আক্তারও বেঁচে থাকতে চান তার বাবা- মায়ের সাথে।

যে বয়সে ছোট্ট শিশু মীমের বই, খাতা, কলম নিয়ে স্কুলে থাকার কথা। নিয়তির নির্মম পরিহাসে সে শিশুটি আজ বøাড ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। যাকে বাঁচানোর জন্যে নিজের জমিজমা বিক্রি করে সর্বস্ব হয়ে এখন সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন মমিন গাজী নামের এক অসহায় পিতা।

চাঁদপুর সদর উপজেলার উত্তর রঘুনাথপুর গ্রামের মীমের পিতা মমিন গাজী জানান, বিগত পাঁচ বছর ধরে তার শিশুকন্যা মীম আক্তার বøাড ক্যান্সারে আক্রান্ত হয়ে আছেন। এতাদিন সে ঢাকা শিশু হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা নিয়ে কোন রকম বেঁচে আছেন। চিকিৎসক বলেছেন, সঠিক এবং সু- চিকিৎসাসেবা পেলে মীম সুস্থ হয়ে যাবে।

মেয়েটির চিকিৎসার জন্য ৫ থেকে ৬ লাখ টাকার প্রয়োজন। মেয়েকে বাঁচানোর চেষ্টায় অসহায় দিনমজুর পিতা মমিন গাজী তার ভিটে মাটি বিক্রি করে এখন নিঃশ্ব হয়ে আছেন।

মেয়েকে বাঁচানোর চেষ্টা যেনো তার এখানেই থমকে আছে। তবুও আশা ছাড়েননি একজন অসহায় বাবা।

তিনি আরো জানেন, মানুষ মানুষের জন্য। আর সে বিশ্বাস নিয়েই তিনি তার শিশুকন্যা মীমকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সাহায্যের আবেদন করেছেন।

এই নিস্পাপ ফুল মীমকে বাঁচাতে যদি কোন ব্যাক্তি আর্থিক অনুদান দিতে চান, তাহলে তার পিতা মমিন গাজীর ব্যবহৃত এই বিকাশ ০১৮৩২৬৯৭৩০৮ নম্বরে টাকা পাঠাতে অথবা যোগাযোগ করার অনুরোধ করেছেন মীমের পরিবার।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট. বাংলাদেশ সময় ৮ : ৫০ পিএম ২৬ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার
এইউ